কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা, দেশি-বিদেশি মদ ও গাজা সহ ৫ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৪০০ গ্রাম গাঁজা, ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ বোতল চোলাই মদ ও ৩০০ এমএল বিদেশী মদ সহ ৫ (পাঁচ) জন মাদক কারবারি গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ নূর মোহাম্মদ @বাবু (২১), পিতা-মোঃ ফারুক হোসেন, সাং-তুষখালি, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-০২ নং কাস্টমঘাট, সুমন সাহেবের বাড়ির ভাড়াটিয়া, থানা-খুলনা, রবিউল ইসলাম@সজল খান (২৮), পিতা-শহিদুল ইসলাম রাজু, সাং-এলাহীপুর মোড়ে পাশে, খাঁ বাড়ি, থানা-রূপসা, জেলা-খুলনা, শারমিন আক্তার সুমা (২৮), পিতা-মোঃ গোলাম মোস্তফা খান, স্বামী-সাজিদ হোসেন টিটন, সাং-৪০/১ ছোট বয়রা শ্মশান ঘাট, সোনাডাঙ্গা মডেল থানা, এ/পি সাং-ব্লক-জি, রোড নং-১৩, হোল্ডিং নং-৯৩৬, ভাটারা থানা, ঢাকা মহানগর; আঃ রহমান শিকদার@মিন্টু (৩৮), পিতা-মৃত: আলেফ শিকদার, সাং-ডব্লিউ/৬, রোড নং- ১৬৪, পুরাতন কলোনী, কোহিনুর মোড়, থানা-খালিশপুর এবং মোঃ হাসান@মিশু (৩২), পিতা-মোঃ খোকন সরদার, সাং-বাগদা বাজার, থানা-আগৈলঝারা, জেলা-বরিশাল, এ/পি সাং-নবীনগর শাহ্বাড়ীর মোড়, শরিফুলের বাড়ীর ভাড়াটিয়া, থানা-সোনাডাঙ্গা মডেল, খুলনা।
এ সকল মাদক ব্যাবসায়ীদের খুলনা মহানগরী’দের কে বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখিত মাদক কারবারিদের নিকট হতে ৪০০ গ্রাম গাঁজা, ২৭০ পিস ইয়াবা ট্যাবলেট, ০১ বোতল চোলাই মদ ও ৩০০ এমএল বিদেশী মদ আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *