মুন্সীগঞ্জে পুনাক কর্তৃক অনাথ শিশুদের মাঝে ‘কিশোরদের বঙ্গবন্ধু ‘ সম্পর্কিত বই বিতরণ, কুইজ প্রতিযোগিতা ও দোয়া মহফিল অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ “আমরা আছি তোমাদের পাশে” এই স্লোগানকে সাথে নিয়ে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন ভাগ্যকুল ইউনিয়নের সরকারি শিশু পরিবার বালক মাঠে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উপলক্ষ্যে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) মুন্সীগঞ্জ কর্তৃক আয়োজিত অনাথ শিশুদের মাঝে ‘কিশোরদের বঙ্গবন্ধু ‘ সম্পর্কিত বই বিতরণ, কুইজ প্রতিযোগিতা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মুন্সীগঞ্জ মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম পিপিএম।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), মুন্সীগঞ্জের সভানেত্রী আমিনা রহমান মুন্নী ।

“স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বঙ্গবন্ধুর জন্মদিন শিশুদের চোখে সমৃদ্ধির স্বপ্নে রঙিন”এই প্রতিপাদ্য বিষয়টিকে প্রধান্য দিয়ে পুনাক সভানেত্রী, মুন্সীগঞ্জ জানান পুনাক অসহায় নারী ও শিশুদের পাশে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকীতে অনাথ শিশুদের মাঝে বঙ্গবনধুর কিশোরদের সম্পর্কিত বই পৌঁছে দিতে।

শিক্ষার আলো যদি এই শিশুদের মাঝে না পৌঁছে তাহলে বাঙ্গালী জাতীর স্বাধীনতার পিছনের মূল নায়ক বঙ্গবন্ধুর আত্নত্যাগের কথা ফুটে উঠবে না। একমাত্র সুশিক্ষাই পারে সকল শিশুর সমান অধিকার প্রতিষ্ঠা করতে।

আসুন আমরা সবাই তাদের পাশে এসে দাড়াই। এই মনোভাব একদিন এই দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত করবে।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা ও ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়ার ব্যক্তিবর্গগন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *