বিএসটিআই এর অভিযানে পাবনার আফুরিয়ায় অবৈধ সফট ড্রিংকস তৈরি কারখানার সন্ধান

Uncategorized আইন ও আদালত


!! স্বপ্ন ফুড এন্ড বেভারেজ কে ২৫, ০০০ টাকা জরিমানাসহ ৪২ কার্টুন মালা ধ্বংস !!



নিজস্ব প্রতিনিধি ঃ পাবনা জেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহী এর যৌথ উদ্যোগে পাবনা জেলার সদর উপজেলার আফুরিয়া এলাকায় একটি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বাধ্যতামূলক পণ্য সফট ড্রিংকস পাউডার এর অনুকূলে গুণগত মান সনদ না নিয়ে অবৈধভাবে সফট ড্রিংকস পাওডার উৎপাদন ও বাজারজাতজ করায় স্বপ্ন ফুড এন্ড বেভারেজ কে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর আইন ২০১৮ অনুযায়ী ২৫০০০ টাকা জরিমানা করা হয়। একইসাথে ৪২ কার্টুন মালা ধ্বংস করা হয়।

পাবনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুৎফন নাহার শারমিন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। প্রসিকিউটিং অফিসার হিসেবে মোঃ আমিনুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম) উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের আওতাধীন পাবনা এলাকার ফিল্ড অফিসার (সিএম) মোঃ আমিনুল ইসলাম আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিসের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *