পাবনায় বিএসটিআই এর অনুমোদন ছাড়া সফট ড্রিংস পাওডার উৎপাদন করায় ইউনিড্রীম ফুড এন্ড বেভারেজ কে ৫০ হাজার টাকা জরিমানাসহ ৩৫ কাটুন মালামাল ধ্বংস

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ
পাবনা জেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহী এর যৌথ উদ্যোগে পাবনা জেলার সদর উপজেলার নাজিরপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
উক্ত অভিযান পরিচালনা কালে বিএসটিআইয়ের বাধ্যতামূলক পণ্য সফট ড্রিংকস পাউডার এর অনুকূলে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর গুনগত মান সনদ ছাড়া অবৈধভাবে সফট ড্রিংস পাওডার উৎপাদন বিক্রি ও বিতরণ করায় ইউনিড্রীম ফুড এন্ড বেভারেজ, নাজিরপুর,সদর পাবনা নামীয় প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয় এবং উৎপাদিত ৩৫ কার্টুন মালামাল জব্দ করে ধ্বংস করা হয়।

পাবনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লুৎফুন নাহার শারমীন এর নেতৃত্বে উক্ত অভিযান পরিচালনা করা হয়। প্রসিকিউিটং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আমিনুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম), বিএসটিআই, বিভাগীয় অফিস, রাজশাহী ।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের আওতাধীন পাবনা এলাকার ফিল্ড অফিসার (সিএম) মোঃ আমিনুল ইসলাম, আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহী এর অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *