পৌর কর্মচারী ইউনিয়ন সাঃসম্পাদক এহসানুল হক পাপুল কর্তৃক নড়াইলসহ দেশের সকল পৌরসভার কর্মচারীদের পবিত্র রমজানের শুভেচ্ছা জ্ঞ্যাপন

Uncategorized অন্যান্য


নড়াইল সংবাদদাতা : নড়াইল পৌর সরকারি কর্মচারী ইউনিয়ন এর সাধারণ সম্পাদক ও কলোড়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি এহসানুল হক পাপুল কর্তৃক  নড়াইল পৌরসভা সহ দেশের সকল পৌরসভার কর্মচারীদের পবিত্র মহে রমজান এর শুভেচ্ছা জ্ঞ্যাপন করেছেন।

তিনি আজকের দেশ ডটকম এর সংশ্লিষ্ট প্রতিবেদক কে জানান, শুক্রবার ,২৪শে মার্চ,  মাহে রমজান শুরু । রহমত, মাগফিরাত ও নাজাতের মাস রমজানুল মোবারক। পরম করুণাময় মহান আল্লাহ তাআলার বিশেষ করুণা ও দয়া লাভের উত্তম সময়।


বিজ্ঞাপন

কোরআন নাজিলের মাস হিসেবে রমজান অতি ফজিলত ও তাৎপর্যপূর্ণ। মাহে রমজানের মধ্যে জাগতিক কল্যাণ ও পারলৌকিক মুক্তির বার্তা রয়েছে। এ মাসে ত্যাগ স্বীকারের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লার নৈকট্যলাভের সুযোগ হয়। নড়াইল পৌরসভা ও শিমুলিয়া গ্রাম সহ নড়াইল জেলার সকল মুসলমানদের জানান প্রাণঢালা শুভেচ্ছা ও মোবারক বাদ । রমজানের মহান আদর্শে উদ্বুদ্ধ হয়ে সব ধরনের অকল্যাণ পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি-সম্প্রীতি-সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতার আহ্বান জানান। তিনি সব সময়ই সাধারণ মানুষের জন্য কাজ করে থাকেন। গরিব অসহায় মানুষের কল্যাণে নিজেকে সব সময়ই তিনি বিলিয়ে দেন। তিনি মানুষের সুখ দুঃখের সাথী হিসেবে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ তিনি এই পবিত্র রমজান উপলক্ষে নড়াইল পৌরসভা সহ দেশের সকল পৌরসভার কর্মচারী এবং  শিমুলিয়া ওয়ার্ড ও নড়াইলের সর্বস্তরের জনগণের মঙ্গল কামনা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *