যশোরের কেশবপুরে বিএমএসএস এর আহ্বায়ক কমিটি গঠন

এইমাত্র সারাদেশ

স্টাফ রিপোর্টার:বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর কেশবপুর উপজেলা কমিটি গঠন করার লক্ষে আজ মঙ্গলবার (২৮ শে মার্চ) কেশবপুর পৌর শহরের আল আমিন মডেল একাডেমীতে তরুণ সাংবাদিক তাজাম্মুল ইসলাম দিপুর উপস্থাপনায় এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

উক্ত মতবিনিময় সভায় সাংবাদিক এম এ রহমানকে আহ্বায়ক কমিটির সভাপতি ও ৩০+ তরুণ সাংবাদিকের সদস্য করে এ আহ্বায়ক কমিটি ঘোষণা করেন (বিএমএসএস) এর যশোর জেলা কমিটির সভাপতি নাসিম রেজা ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম।

অনুষ্ঠানে বিএমএসএস এর কার্যক্রম নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন জেলা সভাপতি নাসিম রেজা তার বক্তব্যে বলেন সংগঠনকে শক্তিশালী করার লক্ষে সবাইকে একতাবদ্ধভাবে কাঁধে কাঁধ মিলিয়ে সঠিক লক্ষ্যে পৌঁছানোর কাজ করে যেতে হবে। সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বলেন বিএম এসএস কোন গ্রুপিং বা প্রতিদ্বন্দ্বিতা করতে সৃষ্টি হয় নাই, যে সকল সাংবাদিক ভাইয়েরা নির্যাতিতের শিকার হয় তাদের পাশে দাড়ানোর জন্যই এক যোগে সারা বাংলাদেশ ব্যপী কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন সংগঠনের সেন্ট্রাল ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান খন্দকার আসিফুর রহমানের ঐকান্ত প্রচেষ্টায় আমরা সংগঠনকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে বদ্ধ পরিকর।

অনুষ্ঠানের সিনিয়র সাংবাদিক এম এম রহমান তরুণ সাংবাদিকবৃন্দের পাশে থাকার আশ্বাস্ত করে তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও জনসম্মুখে সঠিক তথ্য তুলে ধরার জন্য আহ্বান জানান।
উক্ত অনুষ্ঠানে আরও গুরুত্বপূর্ণ আলোচনা করেন জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, উপ তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ আকবর সেতু, সহ যুগ্ন সম্পাদক ইকরাম হোসেন, আক্তার হোসেন (স্টাফ রিপোর্টার দৈনিক যশোর), নারী বিষয়ক সম্পাদিকা তহমিনা খাতুন, সাংবাদিক মাহাবুর রহমান, মোঃ ইমরান হুসাইন (নির্বাহী সদস্য, খুলনা বিভাগ), সাংবাদিক তৌহিদুজ্জামান, মোঃ বুরহান, আশিক, তাজামুল ইসলাম, খমিনী মাহমুদ, সোহেল পারভেজ, মোঃ নাছির উদ্দীন,আব্দুস সালাম মুর্শেদী সহ আরও অনেক তরুণ সাংবাদিকবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *