পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন-পরিমাপ যাচাই সংক্রান্তে সিলেটে বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত সিলেট

সিলেট প্রতিনিধি : গতকাল বৃহস্পতিবার ৩০ মার্চ সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে মেসার্স বগুড়া দই ঘর, শাহ পরান, সিলেট প্রতিষ্ঠানটির বাজারজাতকৃত ফার্মেন্টেড মিল্ক ( মিষ্টি দই) পণ্যের অনুকূলে সিএম সনদ ও মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়। মাসালা বাজার, শাহ জালাল উপশহর , সিলেট প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রসমূহ যাচাই করে সঠিক পাওয়া যায়। প্রতিষ্ঠানটিকে বিএসটিআইয়ের অনুমোদনবিহীন ( প্রযোজ্য ক্ষেত্রে) পণ্য বিক্রয়- বিতরণ ও বাজারজাত হতে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়।
স্বপ্ন, শাহ জালাল উপশহর, সিলেট প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রসমূহ যাচাই করে সঠিক পাওয়া যায়। প্রতিষ্ঠানটিকে বিএসটিআইয়ের অনুমোদনবিহীন ( প্রযোজ্য ক্ষেত্রে) পণ্য বিক্রয়- বিতরণ ও বাজারজাত হতে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়। ভাই ভাই রেস্টুরেন্ট, শাহ জালাল উপশহর, সিলেট এর ব্যবহৃত ওজনযন্ত্রসমূহের ভেরিফিকেশন সনদ না থাকায় দ্রুত ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

উক্ত অভিযানে বিএসটিআই এর সিলেটের কর্মকর্তা মো. ইয়াছির আরাফাত, ফিল্ড অফিসার ( সিএম) এবং জনাব রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *