ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের উদ্দ্যোগে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized চট্টগ্রাম বিবিধ

নিজস্ব প্রতিনিধি :  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের  উদ্যোগে টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় জাতীয় মৎস্যজীবি সমিতি টেকনাফ পৌর শাখার হলরুমে এক মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টেকনাফ বিশেষ জোনের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ এবং উপপরিদর্শক গোপাল কৃষ্ণ সাহা মাদক অপব্যবহারের অপূরণীয় ক্ষতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

পবিত্র কুরআনের সূরা বাকারা, সূরা মায়েদা এবং হাদিসের উদ্ধৃতিতে মদ/মাদকের অপব্যবহার নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।সিয়াম সাধনার এ মাসে ধর্মীয় পবিত্রতা রক্ষা করে জীবন গঠনের জন্য জেলে সম্প্রদায়ের কাছে আহ্বান জানানো হয়।

আলোচনা সভায় আরব বক্তৃতা করেন, জাতীয় মৎসজীবি সমিতির টেকনাফ পৌর শাখার সভাপতি ও পৌর ০৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ আলমগীর, টেকনাফ পৌর শাখার সহ-সভাপতি মোঃ ইউসুফ কালু ও টেকনাফ পৌর ৯নং ওয়ার্ডের সিনিয়র সহ সভাপতি আবু সিদ্দিক। আরো উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মুফিজুর রহমান কালা, পৌর ৮নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি হাজ্বী নুর হোছন, সাধারণ সম্পাদক লাল জোহার হলু সহ অনেকেই উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *