স্বাধীনতার উপর আঘাতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সরকারের দায়িত্ব, জনগণও সেটাই প্রত্যাশা করে : মাহবুবউল আলম হানিফ

Uncategorized বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিশেষ প্রতিবেদক  (কুষ্টিয়া) : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, মহান স্বাধীনতা  দিবসের সাথে আমাদের আবেগ অনুভ‚তি জড়িয়ে আছে। সেই স্বাধীনতা দিবসে স্বাধীনতা  দিবসকে নিয়ে কটাক্ষ করে মিথ্যা উর্দ্ধতি দিয়ে সংবাদ ছাপানো চরম অপরাধ মূলক কর্মকান্ড। রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে এটা একটি ষড়যন্ত্র। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়াটাই যোক্তিক। আমাদের মূল জায়গা স্বাধীনতা, স্বাধীনতা  আমাদের অস্তিত্ব, সেখানে আঘাতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সরকারের দায়িত্ব। জনগণও সেটাই প্রত্যাশা করে।
আর এতে যাদের মনে আঘাত লাগছে, বুঝতে হবে তারাও এই ষড়যন্ত্রের অংশীদার। সংবাদটি সরিয়ে দিয়ে এটা যে ষড়যন্ত্র তা প্রমান করেছে প্রথম আলো।
ওই বাচ্চা তো ওইসব কথা বলেনি, পরে টিভির সাক্ষাতকারে সে বলেছে। গতকাল  শুক্রবার সকাল ১১ টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে মেধাবী শি¶ার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।
এসময় হানিফ আরো বলেন, বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র এটি নতুন নয় ।
এক এগারোর সময় শেখ হাসিনাকে মাইনাস করারও ষড়যন্ত্র করা হয়েছিলো, পদ্মা সেতু নিয়েও অনেক ষড়যন্ত্র করা হয়েছিলো, যা এই পত্রিকায় ফলাও করে সেসময় ছাপানো হয়েছে। বোঝাই যাচ্ছে এটা আগের মতই রাস্ট্রের বিরুদ্ধে আরেকটি গভীর ষড়যন্ত্র, যা মেনে নেওয়া হবে না।
অনুষ্ঠানে নবম ও দশম শ্রেনীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের মাঝে ট্যাবলেট বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *