পাবনার  চাটমোহরে বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক বিভিন্ন প্রতিষ্ঠান কে   ৪০০০০.০০ টাকা জরিমানা

Uncategorized অপরাধ আইন ও আদালত বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক :  গতকাল মঙ্গলবার ১১ এপ্রিল, পাবনা জেলার চাটমোহর উপজেলা প্রশাসন ও বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহী এর যৌথ উদ্যোগে চাটমোহর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে পণ্যের  মোড়কে মিথ্যা তথ্য দিয়ে  ব্রেড পণ্য উৎপাদন ও বাজারজাত করায় পাবনার চটমোহর বালুচর এলাকার মেসার্স বিপাসা বিস্কুট বেকারি কে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর  আইন ২০১৮ অনুযায়ী ১০০০০.০০ টাকা জরিমানা করা হয়। একই অপরাধে মেসার্স ঈগল ফুডস নামক প্রতিষ্ঠান কে  ১০০০০ টাকা  এবং চটমোহর আফ্রাদপাড়া এলাকার  বাদশা অয়েল মিলস নামক প্রতিষ্ঠানকে ২০০০০  টাকা জরিমানা করা হয়। উক্ত মোবাইল কোর্ট  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি)  তানজিনা খাতুন এর নেতৃত্বে পরিচালিত  হয়।

সার্বিক সহযোগিতা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশহী বিভাগীয় অফিসের সহকারী পরিচালক (সিএম) দেবব্রত বিশ্বাস এবং প্রসিকিউটিং অফিসার হিসেবে উপস্থিত ছিলেন একই কার্যলয়ের  ফিল্ড অফিসার (সিএম) মো: আমিনুল ইসলাম।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী  বিভাগীয় কার্যলয়ের সহকারী  পরিচালক (সিএম) দেবব্রত বিশ্বাস এবং  ফিল্ড অফিসার (সিএম) মো: আমিনুল ইসলাম আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস রাজশাহীর অধীনস্থ সকল কার্যলয়ের এধরণের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া । পণ্যের গুনগত মান নিশ্চিত করতে বিএসটিআই বদ্ধপরিকর।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *