বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের উদ্যোগে দিনাজপুরের বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা

Uncategorized আইন ও আদালত রংপুর

নিজস্ব প্রতিনিধি : বুধবার ১২ এপ্রিল জেলা প্রশাসন, দিনাজপুর এবং বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের উদ্যোগে দিনাজপুর জেলার সদর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে মেসার্স মাসুম বেকারি,নয়নপুর,সদর, দিনাজপুর, প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মোড়কজাত নিবন্ধন সনদ না থাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮ এর ২৪(১)/৪১ ধারায় ৫০০০ টাকা জরিমানা করা হয় এবং বিপুল পরিমাণ অবৈধ মোড়ক জব্দ করা হয়।এ ভ্রাম্যমান আদালতটি পরিচালনা করেন জনাব লিজা রিসিল, এক্সিকিউটিভ মাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুর ।এ সময় সিএম লাইসেন্স দ্রুত নবায়ন এবং মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহনের জন্য পরামর্শ দেওয়া হয়।

এ সময় প্রসিকিউটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই), এর রংপুর বিভাগীয় অফিসের পরিদর্শক (মেট্রোলজি) মোঃ হাসিবুর রহমান। এ সময় আরো উপস্হিত ছিলেন ফিল্ড অফিসার (সিএম) ইশতিয়াক আহম্মেদ, এবং ফিল্ড অফিসার (সিএম) খন্দকার মোঃ জামিনুর রহমান।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের এধরণের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে কারণ পণ্যের গুনগত মান নিশ্চিত করতে বিএসটিআই বদ্ধপরিকর।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *