ঈদ যাত্রা নির্বিঘ্নে এবং জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষ্যে খুলনায় সাপোর্ট সেন্টার স্থাপন  করেছে র‍্যাব

Uncategorized অপরাধ খুলনা সারাদেশ

পিংকি জাহানারা :  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জন সাধারণের ঈদ যাত্রা নির্বিঘ্নে ও নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষ্যে  বাস টার্মিনাল, লঞ্চ টার্মিনাল, রেল স্টেশন এবং নগরীর গুরুত্বপূর্ণ জন সমাগম স্থানে Rab সাপোর্ট সেন্টার স্থাপন করা হয়েছে।
খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, যশোর, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, গোপালগঞ্জ ও চুয়াডাঙ্গাসহ খুলনা বিভাগের মোট ৯ টি জেলায় র‍্যাব  সাপোর্ট সেন্টার স্থাপন করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব -৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মোশতাক আহমেদ।
শুক্রবার ২১ এপ্রিল, সকাল ১১ টায়  খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের নিকট তিনি এ  তথ্য প্রদান  করেন।
তিনি বলেন,, অসুস্থ হয়ে পড়া যাত্রীদের চিকিৎসা সেবা প্রদানের নিমিত্তে প্রাথমিক মেডিকেল সহায়তা, যান্ত্রিক ত্রুটির কারণে বিকল হওয়া যানবাহন তাৎক্ষণিক মেরামতের জন্য দক্ষ মেকানিক দ্বারা যানবাহন মেরামত করার ব্যবস্থা,, যাত্রী হয়রানি, মলম পার্টি ও অজ্ঞান পার্টি, পকেট মার, চাঁদাবাজি ও ছিনতাই রোধকল্পে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহন, অতিরিক্ত যাত্রী বহন ও যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া আদায় প্রতিরোধ ও ট্রাফিক ম্যানেজমেন্ট সেবা প্রদানের জন্য র‍্যাব  ২৪ ঘন্টা টহল কার্যক্রম ও নজরদারি অব্যাহত থাকবে।
র‍্যাব -৬ এর সেবা কার্যক্রম অব্যাহত থাকবে ঈদের পরদিন পর্যন্ত বলে জানান র‍্যাব -৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মোশতাক আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *