নীলফামারীর পুলিশ সুপারের পবিত্র ঈদুল ফিতর এর নামাজ আদায়

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ শনিবার ২২ এপ্রিল, সকাল সাড়ে ৮ টায় পুলিশ লাইন্স, নীলফামারী ড্রিল শেডে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন নীলফামারী জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম ।

এ সময় পুলিশ সুপার উপস্থিত সম্মানিত মুসল্লিদের উদ্দেশে অভিব্যাক্তি প্রকাশ করে বলেন ঈদ প্রকৃত পক্ষে ধনী-দরিদ্র, বৃদ্ধ-শিশু সকল মানুষের জন্য বয়ে আনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। তাই ঈদ আনন্দ সর্বোচ্চ ত্যাগ স্বীকারের শিক্ষা দেয়, যা সর্বস্তরের মানুষের ভালোবাসার বন্ধন অটুট রাখে।

তিনি উপস্থিত মুসল্লিদের উদ্দেশে আরও বলেন ব্যক্তি,পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় একযোগে কাজ করার মাধ্যমে সম্প্রীতির পরিবেশ পরিব্যাপ্তি লাভ করুক, এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

সকল শহীদদের স্মরণে ও বিশ্ব শান্তি কল্পে দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে নামাজ শেষ হয়। নামাজ শেষে পুলিশ সুপার উপস্থিত মুসল্লিদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

পবিত্র ঈদুল ফিতরের নামাজে আরও উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী, মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার (সদর- সার্কেল), নীলফামারী, মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নীলফামারী; নীলফামারী জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্সসহ স্থানীয় মুসল্লিগণ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *