ঐতিহ্যবাহী ঈদ আনন্দ র‍্যালীতে পিবিআই প্রধান ও তাঁর সহধর্মিণীর অংশগ্রহণ

Uncategorized ঢাকা বিনোদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : পুরান ঢাকা ঐতিহ্যবাহী ঈদ আনন্দ র‍্যার্লিতে বিশেষ অতিথি হিসেব অংশগ্রহণ করেছেন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম এবং তাঁর সহধর্মিণী ডাঃ জয়া মল্লিক। “ঢাকাবাসী” এবং ঢাকা ঈদ উৎসব উদযাপন কমিটির উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঐতিহ্যবাহী সংগঠন “ঢাকাবাসী” এর সভাপতি এবং ঢাকা ঈদ উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক মো. শুকুর সালেক।


বিজ্ঞাপন

গত রবিবার ২৩ এপ্রিল, বিকেলে প্রতি বছরের ন্যায় এবারও ঐতিহ্যবাহী “ঢাকাবাসী” সংগঠন ও ফ্রেন্ডস ক্লাব অব লস্ এঞ্জেলেস এর উদ্যোগে ঈদ-উল ফিতর পালন উপলক্ষ্যে হাজারীবাগে পুরান ঢাকা ঐতিহ্যবাহী ঈদ আনন্দ মিছিল ও র‍্যালির আয়োজন করা হয়।

র‍্যার্লিটি পুরান ঢাকার ব্যান্ডপার্টি, পুরাতন ঘোড়ার গাড়ি, কাসিদা, বেলুন ফেষ্টুন ইত্যাদির সমন্বয়ে হাজারীবাগ পার্ক থেকে শুরু হয়ে মনেশ্বর ১ম লেন হয়ে হাজারীবাগ মানিক বাবুর ঢালে গিয়ে শেষ হয়।

র‍্যালিতে অংশগ্রহণ করেছেন ঢাকাবাসীর প্রধান উপদেষ্টা ও সাবেক রাষ্ট্রদূত  ইনাম আহমেদ চৌধুরী, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও লোহারপুল মহল্লা পঞ্চায়েতের সভাপতি জনাব শহীদ উল্লাহ মিনু, ঢাকাবাসীর উপদেষ্টা আজফারুজ্জামান সোহরাব, ঢাকাবাসীর মহাসচিব শেখ খোদা বক্স, ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক লৎফুর আহসান বাবু, মর্ডান ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল আসাদ সহ সাবেক ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন জাকিরুল ইসলাম স্বপন।

র‍্যালিটি ইসলামী ব্যাংক লিমিটেড এর সৌজন্যে অনুষ্ঠিত হয়। র‍্যালিটি ব্যাডমিন্টন খেলোয়াড় মরহুম আমিনুল ইসলাম ওস্তাদ কে  লিটি উৎসর্গ করা হয়। এ বারের শ্লোগান হচ্ছে “ঢাকাবাসীর আহবান, অগ্নিকান্ড থেকে হোন সাবধান, প্রতিরোধে নির্বাপনে হোন আগুয়ান”।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *