গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মরহুম শেখ রাজা মিয়া বাটুর স্মরণে এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Uncategorized খুলনা জাতীয় জীবনী রাজনীতি সারাদেশ

সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ভারপ্রাপ্ত শেখ রাজা মিয়া বাটুর মৃত্যুতে রবিবার ৩০ এপ্রিল  গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিকাল ৪ টার সময়  বাংকপাড়াস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উল্লেখ্য শেখ রাজা মিয়া বাটু গত ২৩ এপ্রিল মৃত্যুবরন করেন।


বিজ্ঞাপন

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলি খানের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম শাহাবুদ্দিন আজম সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুন্সি আতিয়ার রহমান সহসভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ সহসভাপতি সিকদার নুর মোহাম্মদ দুলু সহসভাপতি এডভোকেট খসরুল আলম সহসভাপতি এডভোকেট রনজিত কুমার বাড়ৈ গামা শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম মিটু প্রচার ও প্রকশনা সম্পাদক নজরুল ইসলাম দপ্তর সম্পাদক ইলিয়াস হক সমাজ সেবা সম্পাদক মাহমুদ হোসেন দিপু আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জুলকদর রহমান কোষাধ্যক্ষ এডভোকেট নাসির আহম্মেদ মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা খানম টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের কাশিয়ানি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোক্তার হোসেন কাশিয়ানি উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর।

সভার সঞ্চালনা করেন উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আশিকুল হাচান শিমুল।সভায় বক্তারা মরহুম শেখ রাজা মিয়া বাটুর বর্নাঢ্য দির্ঘ রাজনৈতিক জীবনের কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন।সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়। সভায় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুল পরিমাণ নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *