র‍্যাব -৬ কর্তৃক সাতক্ষীরার মাদক মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী নান্টু বেপারী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ মোঃ নান্টু বেপারী (২৮) বরিশালের উজিরপুর এবং বাবুগঞ্জ এলাকার কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন যাবত বরিশাল জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

গত ২০১৫ সালে আসামী নান্টু বেপারীকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ র‌্যাব-৮, বরিশাল গ্রেফতার করে এবং আসামীর নামে বরিশালের বাবুগঞ্জ থানায় একটি মাদক মামলা রুজু হয়।

মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় আদালত আসামী নান্টু বেপারীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেন। এরপর থেকে আসামী আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নাম পরিবর্তন করে দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়। প্রথমে প্রিন্স নামে ঢাকায় বিভিন্ন স্থানে অবস্থান করে।

সম্প্রতি সে আবারও নাম পরিবর্তন করে ইব্রাহিম নামে সাতক্ষীরায় ফল ব্যবসায়ী হিসেবে আত্মগোপন করেছিল। পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার ২৯ এপ্রিল, র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১০ বছরের সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানাকৃত কুখ্যাত মাদক কারবারি মোঃ নান্টু বেপারী (২৮), থানা-উজিরপুর, জেলা-বরিশাল’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে বরিশাল জেলার উজিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *