চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ বৃহস্পতিবার ১১ মে, চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স সিভিক সেন্টারে পুলিশ সুপার, চট্টগ্রাম এস. এম. শফিউল্লাহ্ বিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয়ে আলোচনা ও বাস্তবায়নে সিদ্ধান্ত গৃহিত হয়। পুলিশ সুপার ফোর্সের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

সভায় নতুন যোগদানকৃত ৪ জন কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন পুলিশ সুপার। অবসর-উত্তর ছুটি গমণকারী পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

বিদায়ী সহকর্মীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তাদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং সুসজ্জিত গাড়িযোগে পুলিশ সদস্যকে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদীপ্ত সরকার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ও ডিবি) আসাদুজ্জামান, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দসহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *