নড়াইলে নোংরা পরিবেশ,মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অপরাধে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

Uncategorized অন্যান্য অপরাধ আইন ও আদালত

মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইলে নোংরা পরিবেশ,মূল্য তালিকা প্রদর্শন না করাসহ বিভিন্ন অপরাধে ৮ প্রতিষ্ঠানকে ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর। বুধবার (১৭ মে) নড়াইল সদর উপজেলার চৌরাস্তা’র শিল্পকলা মোড়,পুরাতন বাস টার্মিনাল ও রুপগঞ্জ বাজারে নড়াইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রামাণিক এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা হয়। এসময় পুলিশ সদস্য’রা সহযোগিতা করেন।

অভিযান সূত্রে জানা যায়,মেসার্স আর এন গিফট কর্ণারকে ১ হাজার টাকা,মেসার্স লামিম স্টোরকে ৫০০ টাকা,মেসার্স সততা হোটেল এণ্ড রেস্টুরেন্টকে ১ হাজার টাকা,মেসার্স কেয়া কসমেটিককে ২ হাজার টাকা,মেসার্স নিপম স্টোরকে ৫ হাজার টাকা,মেসার্স উপহার সেন্টারকে ২ হাজার টাকা,মেসার্স রিপন স্টোরকে ২ হাজার টাকা,মেসার্স অর্ণব গিফট কর্নারকে ১ হাজার টাকাসহ মোট ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করে নড়াইল ভোক্তা অধিদপ্তর।
এছাড়া নিত্য প্রয়োজনীয় পণ্য,ঔষধ,স্বাস্থ্য বিধি মেনে ক্রয়-বিক্রয় করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নড়াইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রামাণিক বিষয়টি নিশ্চিত করে বলেন,জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *