প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিকস্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের নান কর্মসূচির আয়োজন 

Uncategorized এইমাত্র জাতীয় বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : আজ বুধবার  ১৭ মে, আধুনিক ও স্মার্ট বাংলাদেশের রূপকার গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও জাতির জনকের যোগ্য উত্তরসূরী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস।


বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ববাংলাদেশ আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে দিনব্যাপী নানারকম কর্মসূচির মাধ্যমে দিনটি উদযাপন করবে।

দীর্ঘ ৬ বছর নির্বাসন শেষে ১৯৮১ সালের এই দিনে ঝড়-বাদল আর জনতার আনন্দাশ্রুতে অবগাহন করে স্বদেশের মাটিতে  প্রত্যাবর্তন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দিবসটি উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আজ ১৭ মে, বাদ মাগরিব কলাবাগান ক্রীড়া চক্র মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল, অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে।

সেই সাথে দেশের প্রতিটি জেলা/মহানগর/উপজেলা/ থানার নেতৃবৃন্দকে মসজিদ, মন্দির ও উপাসনালয়ে প্রধানমন্ত্রী”র সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল এবং প্রার্থনা অনুষ্ঠান আয়োজন করার জন্য সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান নির্দেশনা প্রদান করেছেন।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *