গোপালগঞ্জে ইসলামী ছাত্র শিবিরের ৬ নেতা কর্মি গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত এইমাত্র খুলনা জাতীয় সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী : গোপালগঞ্জে নিষিদ্ধ সংগঠন ইসলামি ছাত্র শিবিরের ৬ নেতা কর্মিকে বুধবার ১৭ মে, দুপুরের দিকে গ্রেফতার করেছে গোপালগঞ্জ থানা পুলিশ,এ খবর সংশ্লিষ্ট সুত্রের। জানা গেছে, গ্রেফতারকৃতদের মধ্যে গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিঞ্জান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে অধ্যয়নরত ছাত্রও আছে।


বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা যথাক্রমে,  গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্র শিবিরের সভাপতি ও বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র আল ইমরান মূসা (২৪) সদর উপজেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক ও ব্যবস্থাপনা বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আবুল কালাম (২১) রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র মুয়াজ বিল্লাহ (২২) কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র সেলিম রেজা (২৫) পূর্ব মিয়াপাড়া বিসমিল্লাহ জামে মসজিদের ইমাম মোঃ আলাউদ্দিন (৩২) ও মাদ্রাসা ছাত্র মোঃ শরিফুল ইসলাম (১৫)। গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ শহরের পূর্ব মিয়াপাড়ার মাওলানা জামাল উদ্দিনের বাসা থেকে ৪ জন ও গোপালগঞ্জ আলিয়া মাদ্রাসা থেকে ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

তাদের হেফাজত থেকে ইসলামি ছাত্র শিবিরের প্রচার পত্র সদস্য ফরম ম্যাগাজিন ও জিহাদী বই উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইসলামি ছাত্র শিবিরের সক্রিয় নেতা কর্মি বলে স্বীকার করে।এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *