পিবিআই প্রধান এর স্টাফ অফিসারের অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

Uncategorized এইমাত্র জাতীয় বিবিধ রাজধানী

নিজস্ব প্রতিবেদক : পিবিআই প্রধান এর স্টাফ অফিসার মোঃ ইমাজ উদ্দিন এর অবসরজনিত বিদায় উপলক্ষে তাকে বিদায় সংবর্ধনা জানান পিবিআই প্রধানসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।


বিজ্ঞাপন

বৃহস্পতিবার  ২৫ মে, বিকাল সাড়ে ৩ টায় পিবিআই হেডকোয়ার্টার্সে তার বিদায় সংবর্ধনা র অনুষ্ঠিত হয়। বিদায়ী অতিথি ইন্সপেক্টর মোঃ ইমাজ উদ্দিন পিবিআই প্রধান এর স্টাফ অফিসার হিসেবে প্রায় ৩ বছর কর্তব্যরত ছিলেন।

পিবিআইতে তার কর্তব্যকাল প্রায় ৯ বছর। বিদায়ী অতিথিকে ফুল ও ক্রেস্ট প্রদান পূর্বক বিদায়ী শুভেচ্ছা জানান পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার, বিপিএম (বার), পিপিএম।

এ সময় তিনি বিদায়ী অতিথি এর উদ্দেশ্যে বলেন,বিদায়ী অতিথি সফলভাবে স্টাফ অফিসারের দায়িত্ব পালন করেছেন। পিবিআইতে আসা অনেক বেশি ভিজিটরকে তিনি হাসিমুখে সেবা দিয়েছেন। সকল অফিসার ও স্টাফগনের সাথে তার ব্যবহার ছিল চমৎকার। তিনি একজন সেনাবাহিনীর অফিসারের সফলতা বাবা। অবসরকালীন সময় ভাল কাটবে এমন প্রত্যাশা তার।

অনুষ্ঠানে পিবিআই এর ডিআইজি (পূর্বাঞ্চল) মোর্শেদুল আনোয়ার খান, ডিআইজি (পশ্চিমাঞ্চল)  মিরাজ উদ্দিন আহম্মেদ, বিপিএম, পিপিএম এবং অতিরিক্ত ডিআইজি (পিবিআই ঢাকা ও ময়মনসিংহ বিভাগ)  মোঃ সায়েদুর রহমান এবং বিষেশ পুলিশ সুপার মোঃ আহসান হাবীব পলাশ বক্তব্য রাখেন।

সকলেই  মোঃ ইমাজ উদ্দিন এর সফলভাবে স্টাফ অফিসারের দায়িত্ব পালনের ভূয়সী প্রশংসা করেন এবং তার অবসরকালীন সময়ে সুখ ও সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ (প্রশাসন) মোঃ নাসিম মিয়া। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পিবিআই হেডকোয়ার্টার্সের এর পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার এবং সহকারী পুলিশ সুপারগণ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *