বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের অভিযানে ১টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি এবং ২টি ম্যাগাজিনসহ ১ জন আটক 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় বিবিধ সারাদেশ

নিজস্ব প্রতিবেদক : বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র অভিযানে সোনামসজিদ সীমান্ত থেকে ০১টি বিদেশী পিস্তল, ০৭ রাউন্ড গুলি এবং ০২টি ম্যাগাজিনসহ একজন আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি’র রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ভারত থেকে সোনামসজিদ সীমান্ত দিয়ে অস্ত্র নিয়ে জনৈক ব্যক্তি রাজশাহীর উদ্দেশ্যে গমন করবে।

এ প্রেক্ষিতে গতকাল  ২৬ মে,  রাতে রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল গোলাম কিবরিয়া এর নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহলদল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার কয়লাবাড়ী টোল প্লাজা নামক স্থানে অবস্থান গ্রহণ করে।এসময় একটি সিএনজিচালিত অটোরিকশাকে সন্দেহজনকভাবে তল্লাশির জন্য থামানো হয়।

পরবর্তীতে অটোরিকশার যাত্রী মোঃ কমল (৩৮) পিতা-মৃত আলী হোসেন, গ্রাম-হেতাংকা ছোট মসজিদ, ডাকঘর-ঘোড়ামারা, থানা-বোয়ালিয়া, জেলা-রাজশাহী এর দেহ তল্লাশি করে তার কোমরে লুঙ্গির মধ্যে লুকানো অবস্থায় ০১টি ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল (আমেরিকার তৈরী), ০৭ রাউন্ড গুলি ও ০২টি ম্যাগাজিন উদ্ধার করতে সক্ষম হয়।আটককৃত ব্যক্তিকে ও অস্ত্র গোলাবারুদসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের (৫৯ বিজিব) এর অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান জাতীয়স্বার্থে বিজিবি,র এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *