সাংবাদিক মারুফকে মারধর করায় তীব্র নিন্দা বাংলাদেশ কংগ্রেসের

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা রাজধানী শিক্ষাঙ্গন

নিজস্ব প্রতিবেদক : গতকাল সোমবার সাংবাদিক রায়হান কবির (মারুফ)কে   মারধর করে শিক্ষক কামরুজ্জামানসহ তার কিছু ছাত্ররা । এক পর্য়ায়ে মাটিতে লুটিয়ে পড়েন সাংবাদিক । তার বুকের মধ্যে আঘাত করেন তারা ।


বিজ্ঞাপন

এ বিষয়ে তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ কংগ্রেস ।সোমবার দুপুরে বাংলাদেশ কংগ্রেসের মহাসচিব এ্যাডঃ মোঃ ইয়ারুল ইসলাম এ নিন্দা জানান ।

এ বিষয়ে সাংবাদিক রায়হান কবির  (মারুফ) বলেন, আমার ছোট ভাই মনিপুর উচ্চ বিদ্যালয়ের এক ৮ম শ্রেনীর ছাত্র ।গত রবিবার সন্ধ্যায় কামরুজ্জামান নামে এক কৌচিং শিক্ষক তাকে মারধর করেন ।আমি গতকাল সোমবার  প্রতিবাদ করতে গেলে আমাকেও কামরুজ্জামান স্যারের নির্দেশে রামিমসহ ২০ জন মিলে মারধর করে ।আর বলে সাংবাদিক গোনার সময় নাই ।

আমার সাথে কিছু ক্ষমতাশীন দলের নেতা আছে ।আপনারা আমার টিকিটিও ছুতে পারবেন না । এদিকে রাশেদুজ্জামান নীরব নামেও এক সাংবাদিক প্রতিবাদ করলে তাকেও লাঙ্চিত করে তারা ।

সাংবাদিক মারুফ আরব দাবি করেন, যে এ বিষয়ে তিনি সাধারন জিডি করেছেন ।তার বুকে মারাত্মক  ব্যাথা শুরু হয়েছে ।তার  যদি কিছু হয় তার জন্য তিনি  কামরুজ্জামান নামে এই শিক্ষক আর বিশেষ করে রামিম নামে তার ছাত্র দায়ী থাকবে বলে মারুফ আরও জানান ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *