রংপুরে বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযান  কার্যক্রম পরিচালনাকালে জারিন এগ্রো ফুডস কে সিলগালা

Uncategorized অপরাধ আইন ও আদালত এইমাত্র জাতীয় রংপুর

নিজস্ব প্রতিনিধি : খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে আজ বুধবার  ৩১ মে, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে রংপুরের মিঠাপুকুর উপজেলায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

অনলাইন অভিযোগ এর প্রেক্ষিতে রংপুর মিঠাপুকুর পূর্বপাড়ার জারিন এগ্রো ফুডস, নামক প্রতিষ্ঠানটিতে গিয়ে দেখা যায় প্রতিষ্ঠানটি বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিএম  লাইসেন্স ছাড়াই অস্বাস্থ্যকর পরিবেশে আইস ললি ও আইসপপ উৎপাদন করছে।

এসময় বিএসটিআই এর সার্ভিল্যান্স টিমের সদস্যরা  তাৎক্ষণিকভাবে উৎপাদন বন্ধ করার জন্য প্রতিষ্ঠানটি সিলগালা করে। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জব্দ তালিকা পূরণ করা হয়েছে।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআ)ই এর রংপুর বিভাগীয়  বিভাগীয় কার্যালয়ের মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক (সিএম) এর নেতৃত্বে জুনায়েদ আহমেদ, ফিল্ড অফিসার (সিএম) ও খন্দকার মোঃ জামিনুর রহমান, ফিল্ড অফিসার (সিএম) অংশগ্রহণ করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক মেট্রোলজি মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া বলেও তিনি আরও জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *