সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরের ল্যান্ড কাস্টমস ও বন্দর কর্মকর্তাদের বিরুদ্ধে বৈধ পাসপোর্টধারী যাত্রী হয়রানি ও ঘুষ আদায়ের  অভিযোগ         

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিবেদক ঃ   সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরের ল্যান্ড কাস্টমস ও বন্দর কর্মকর্তাদের বিরুদ্ধে  বৈধ পাসপোর্টধারী যাত্রী হয়রানি ও ঘুষ আদায়ের  অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক)  এর অভিযানে অতিরিক্ত অর্থ আদায়ের প্রমান মিলেছে।


বিজ্ঞাপন

জানা গেছে, সাতক্ষীরা   ভোমরা স্থল বন্দরের ল্যান্ড কাস্টমস  ও বন্দরের কর্মকর্তা -কর্মচারীদের বিরুদ্ধে দীর্ঘদিন যাবত   বৈধ পাসপোর্টধারী ভারতে যাতায়াতকারী ব্যক্তিদের বিভিন্ন ভাবে হয়রানিসহ  ও ঘুষ আদায় করে আসছে এমনই এক অভিযোগ উঠেছে। উক্ত অভিযোগের  প্রেক্ষিতে সাতক্ষীরা ভোমরা স্থল বন্দরে   দুর্নীতি দমন কমিশন  (দুদক) খুলনা  জেলা কার্যালয়ের একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

অভিযান পরিচালনা কালে দুদকের  এনফোর্সমেন্ট টিম ভোমরা স্থল বন্দরে উপস্থিত হয়ে ছদ্মবেশে যাত্রীসেবা পর্যবেক্ষন করে। টিম যাত্রীদের সাথে কথা বলে ভোমরা ইমিগ্রেশন এ বেশিরভাগ যাত্রীদের থেকে ২০০/৩০০ টাকা এবং ল্যান্ড কাস্টমস (এল সি) এ ৫০/১০০ টাকা অতিরিক্ত অর্থ আদায়ের প্রাথমিক সত্যতা পায়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *