ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হব না——- গোলাম মোহাম্মদ কাদের 

Uncategorized আইন ও আদালত জাতীয় রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, মানুষের অজান্তে বাংলাদেশ শ্রীলঙ্কা হয়ে গেছে। শ্রীলঙ্কার মানুষ রাস্তায় নেমেছিল, বাংলাদেশে এখনো নামেনি। তিনি বলেন, জাতীয় পার্টি কোনো দলের ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না। গতকাল কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাতীয় যুব সংহতির কাউন্সিলে তিনি এসব কথা বলেন।


বিজ্ঞাপন

জি এম কাদের বলেন, সরকার উন্নয়নের নামে লোনের বোঝা চাপিয়ে দিয়েছে জনগণের মাথায়। সরকার দেশটাকে ঋণনির্ভর করে ফেলেছে। আগামী ৫০ বছর দেশের মানুষকে এই ঋণের বোঝা বইতে হবে। আমরা দেশটাকে শ্রীলঙ্কা হতে দিতে পারি না।

তিনি বলেন, আপনাদের (সরকার) কাছে যদি অর্থ থাকে, ডলার থাকে; তাহলে কেন কয়লা কিনেননি, কেন কাঁচামাল আমদানি করতে পারছে না ব্যবসায়ীরা?  জাপা চেয়ারম্যান বলেন, আমেরিকা নিষেধাজ্ঞা দিয়ে দেশের মানুষের উপকার করছে।আওয়ামী লীগ এককভাবে দেশ পরিচালনা করছে না। ‘আওয়ামী লীগ প্লাস’ এখন দেশ চালাচ্ছে।

জাপাকে মানুষ বিশ্বাস করে না, জনপ্রিয় দল হওয়ার পরও আমাদের মানুষ সরকারের দালাল হিসেবে চিহ্নিত করে। মানুষ মনে করে আমরা আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে চাই। কিন্তু আমরা যাই করি, গোয়েন্দা লাগানো হয়, ফোন ট্যাপ করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *