পরিচ্ছন্নতা কার্যক্রম দেখতে সোহরাওয়ার্দী উদ্যানে মেয়র খোকন

এইমাত্র জাতীয় রাজধানী

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের সার্বিক পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। শুক্রবার উদ্যানে ডিএসসিসির সার্বিক পরিচ্ছন্নতা কার্যক্রম ঘুরে দেখে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।
মেয়র বলেন, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আমরা সার্বিক পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করছি। এখানে আগতদের জন্য পানি পানের ব্যবস্থা, টয়লেটের ব্যবস্থা আমরা করেছি। এখানে যেন ধুলা-বালি উড়তে না পারে, সে কারণে সার্বক্ষণিক আমাদের টিম কাজ করছে। আমাদের পরিচ্ছন্নতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মনিটরিং টিম সার্বক্ষণিক মনিটরিং করছে সার্বিক কার্যক্রম। আমরা আশা করছি, একটা সার্থক সম্মেলন অনুষ্ঠিত হবে।
তার সঙ্গে আরও ছিলেন আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ওয়ার্ড কাউন্সিলর আহমেদ মান্নাফী, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক, প্রধান বর্জ্য ব্যবস্থাপক এয়ার কমোডোর জাহিদ হোসেন, অতিরিক্ত প্রধান বর্জ্য ব্যবস্থাপক মিল্লাতুল ইসলাম প্রমুখ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *