ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন সংক্রান্ত  বর্ধিত সভা অনুষ্ঠিত 

Uncategorized খুলনা জাতীয় রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিবেদক :   ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন এবং বর্ধিত সভা গতকাল রবিবার  ১৮ জুন মহেশ্বপুর বালিকা বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা সাইদুল করিম মিন্টু।

প্রধান বক্তা ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান।

মহেশপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদ মেহেবুব রঞ্জুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহেশপুর- কালীগঞ্জ নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট শফিকুল আজম খান (চঞ্চল), মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতা আনিছুর রহমান টিপু, ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আহাদুর রহমান খোকন, সদস্য সচিব রানা হামিদ। অনুষ্ঠান পরিচালনা করেন মহেশপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আসাবুল আরাফাত শিমুল।

প্রধান অতিথির ভাষনে জননেতা সাইদুল করিম মিন্টু বলেন, সকল ষড়যন্ত্র বেদ করে আগামী জাতীয় সংসদ জননেত্রী শেখ হাসিনা পুনরায় সরকার গঠন করবেন। এ জন্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা/কর্মীকে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

প্রধান বক্তা ওবায়দুল হক খান বলেন অনুপ্রবেশকারী, হাইব্রিডদের স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি করার সুযোগ নেই।এরা দলের দুঃসময় আসলে দলের সাথে বেইমানী করে,ঘরের ছেলে ঘরে ফিরে যাবে।

স্বেচ্ছাসেবক লীগ করতে হলে, তার রক্তের গ্রুপ হতে হবে ছাললীগ। সাবেক ছাত্রলীগ নেতা হতে হবে।সাংগঠনিক কর্মকান্ডে বিরত থাকার কারনে মহেশপুরের ১ নং এসবিকে ইউনিয়ন ও মহেশপুর পৌর স্বেচ্ছাসেবক লীগ কমিটি বিলুপ্ত ঘোষণা করে সম্মেলন প্রস্ততি কমিটি ঘোরে করেন।

আগামী ১৫ থেকে ২০ জুলাই এর মধ্যে সুবিধা মতো সময়ে মহেশপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠানের ঘোষণা করেন।

ওবায়দুল হক খান প্রতিটি ইউনিয়ন কমিটির সদস্য সংগ্রহ ও নবায়ন এর অগ্রগতি সম্পর্কে ইউনিয়ন নেতৃবৃন্দের কাছ থেকে রিপোর্ট নেন এবং আগামী ২৮ জুনের মধ্যে প্রতিটি ইউনিয়ন থেকে কমপক্ষে ১০০ জন সদস্য সংগ্রহ কার্জক্রম সম্পন্ন করে, জেলার মাধ্যমে কেন্দ্রীয় সংসদে রিপোর্ট দাখিল করার সময় নির্ধারন করে দেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *