বান্দরবানে সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম জাতীয় সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবানে কর্মরত সাংবাদিকরা। সমাবেশ থেকে হত্যাকাণ্ডে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান সাংবাদিক নেতৃবৃন্দরা।


বিজ্ঞাপন

বান্দরবান প্রেস ক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশে অংশ নেন বান্দরবানে কর্মরত সাংবাদিকরা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর বান্দরবান ডিস্ট্রিক করেসপন্ডেট কৌশিক দাশ এর সঞ্চালনায় এসময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু। এসময় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, এনটিভির জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়ার, ৭১ টিভির জেলা প্রতিনিধি মো.জহির রায়হান।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের এ নির্মম হত্যাকাণ্ড মুক্ত সাংবাদিকতার ওপর সরাসরি আঘাত। এ ঘটনা পেশাদার সাংবাদিকদের নিরাপত্তাহীনতাকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে। অতীতে বিভিন্ন সময় একাধিক সাংবাদিক খুনের ঘটনা ঘটলেও ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়ায় বার বার সাংবাদিক নির্যাতন ও হত্যার মতো ঘটনার পুনরাবৃত্তি ঘটছে যার প্রমান সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ড যার তদন্ত এখনও শেষ হয়নি।

এসময় বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার ও দ্রুত সময়ে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের কাছে আবেদন জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *