মেননের শাস্তি চেয়ে কাল ঢাকায় হেফাজতের বিক্ষোভ

রাজনীতি

সংসদ সদস্য রাশেদ খান মেননের শাস্তির দাবিতে বিক্ষোভের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম। ৮ মার্চ, শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে সংগঠনটি।


বিজ্ঞাপন

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর নির্দেশে ঢাকা মহানগর শাখা এ কর্মসূচি ঘোষণা করেছে। সংগঠনটির ঢাকা মহানগ সভাপতি ও কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা নূর হোসাইন কাসেমী এ তথ্য জানিয়েছেন।

নূর হোসাইন কাসেমী বলেন, ’গত ৩ মার্চ জাতীয় সংসদ অধিবেশনে ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন হেফাজত আমির, হেফাজতে ইসলাম, উলামা-মাশায়েখ ও কওমি মাদ্রাসা শিক্ষার বিরুদ্ধে অত্যন্ত জঘন্য ভাষায় মিথ্যাচার ও কটূক্তিমূলক বক্তব্য দিয়েছেন। পাশাপাশি তিনি কাদিয়ানীদের পক্ষে ও খতমে নবুওয়াত আন্দোলনের বিরুদ্ধে কথা বলেছেন এবং সাধারণ শিক্ষায় অসাম্প্রদায়িক তথা নাস্তিক্যবাদি ধ্যান-ধারণার শিক্ষা যুক্ত করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন। জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে নিয়েও কটূক্তি করেছেন। জাতীয় সংসদ অধিবেশনের মতো সরকারের সর্বোচ্চ সভায় এমন জঘন্য বক্তব্য উপেক্ষা করার সুযোগ নেই।’

‘ঈমান-আকিদা ও নীতি-আদর্শের জায়গা থেকে রাশেদ খান মেননের এই হঠকারি বক্তব্যের কঠোর প্রতিবাদ ও বিচার দাবি দ্বীনদার প্রতিটি মুসলমানের ঈমানি কর্তব্য। ইতোমধ্যে হেফাজত আমিরসহ বিভিন্ন ইসলামী ব্যক্তিত্ব ও রাজনৈতিক দল এর কঠোর প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন,’ বলেনে কাসেমী।

হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত থাকবেন বলেন আল্লামা কাসেমী জানান।

নূর হোসাইন কাসেমী বলেন, সরাসরি হেফাজত আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর নির্দেশেই ঢাকা মহানগর হেফাজত এই কর্মসূচি পালন করবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *