কুলাউড়ার উপজেলার সকল ইউনিয়নে সাদরুলের উদ্যোগে উঠানে প্রিয়জনদের ঈদ সামগ্রী বিতরণ

Uncategorized জাতীয় জীবন-যাপন বিবিধ সারাদেশ সিলেট

স্কয়ান লিডার সাদরুল আহমেদ খান (অব) এর ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়ার দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব  প্রতিনিধি  : মঙ্গলবার  ২৭ জুন,  কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নে উঠান বৈঠকের মাধ্যমে আওয়ামী লীগ নেতা স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খানের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য এ কার্যক্রমে গোটা কুলাউড়া উপজেলার বরমচাল-ভাটেরা-ভূকশিমই-ব্রাক্ষণ বাজারকে “ক গ্রুপ্র”, কাদিপুর- জয়চন্ডী- সদর ইউনিয়ন কে “খ গ্রুপ” , হাজিপুর-শরীফপুর-টিলাগাও ইউনিয়নকে “গ গ্রুপ” এবং পৃথিমপাশা-রাউৎগাও-কর্মধা ইউনিয়ন কে “ঘ গ্রুপ” এই চারটি গ্রুপে ভাগ করে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এর উদ্যোক্তা বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান জানান, মাননীয় প্রধানমন্ত্রীর দর্শন জনগনের দোয়ারে সেবা পৌছে দেয়া বা providing service to doorstep, এই নীতিকে বাস্তবায়ন করার অভিপ্রায় উঠান ভিত্তিক এই বিতরণ করার আয়োজন। আয়োজন ছোট তবে ভালোবাসার কমতি নেই, “ভালোকিছুর জন্য ছোট কিছুও ভালো।” আমরা প্রায়ই নির্বাচনী প্রচারণা বা সালিশের কাজে উঠানে একত্রিত হই তাহলে কেননা ঈদ আনন্দ ভাগাভাগিতেও আমরা উঠান কে ব্যবহার করি।

আওয়ামী লীগ সভাপতি সব সময় বলেন, “বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ”। আর এই তৃণমূল পরিবারের মানুষ গুলোর কাছে যাওয়ার জন্যই এই প্রয়াস।কার্যক্রম সমনবয় করেন ড: নারয়ণ চন্দ্র, পরিচালনায় ছিলেন এপি তালুকদার জনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *