পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নীলফামারী জেলা পুলিশের আয়োজনে প্রীতিভোজ-২০২৩ অনুষ্ঠিত

Uncategorized আইন ও আদালত জাতীয় রংপুর সারাদেশ

নীলফামারী জেলা পুলিশের আয়োজিত প্রীতি ভোজের দৃশ্য।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিনিধি ঃ    বৃহস্পতিবার ২৯ জুন,  দুপুর ১৩ঃ০০ ঘটিকায় পুলিশ লাইন্স, নীলফামারী ড্রিল শেডে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জেলা পুলিশ নীলফামারী এর আয়োজনে প্রীতিভোজ ২০২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রীতিভোজে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা  আসাদুজ্জামান সংসদ সদস্য, নীলফামারী ২ ও তাঁর সহধর্মিনী ডাঃ শাহীন আক্তার, পঙ্কজ ঘোষ, জেলা প্রশাসক, নীলফামারী, ডাঃ শতরূপা ঘোষ, সভাপতি, লেডিস ক্লাব নীলফামারী, দেওয়ান কামাল আহমেদ, মেয়র নীলফামারী পৌরসভা, মোঃ শাহিদ মাহমুদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ নীলফামারী সদরসহ প্রমুখ ।

প্রীতি ভোজের দৃশ্য।

উক্ত প্রীতিভোজে আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান পুলিশ সুপার নীলফামারী  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, পুলিশ নারী কল্যাণ সমিতি ( পুনাক) এর সভানেত্রী  মৌসুমী ওয়াদুদ চাঁদনীসহ জেলা পুলিশের উর্ধতন অফিসার ও তাদের সহধর্মিনীবৃন্দ।

প্রীতি ভোজের অনুষ্ঠান টি যেন রুপান্তরিত হয়েছিল মিলনমেলায়।

এ সময় পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী  প্রীতিভোজে অংশগ্রহণকৃত জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্সদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রীতিভোজে সঠিকভাবে খাবার পরিবেশন হচ্ছে কি না তা পরিদর্শন করেন।

আমন্ত্রিত অতিথিরা প্রীতি ভোজে অংশগ্রহণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী, ফাতেমা যূথী, সহ-সভানেত্রী পুনাক নীলফামারী, মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, সৈয়দপুর সার্কেল; নীলফামারী, জেবিন আফরোজ সেতু, সদস্য, পুনাক নীলফামারী, জয়ন্ত কুমার সেন, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার, নীলফামারী ও তার সহধর্মিনীসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *