পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নড়াইল  পুলিশ সুপারের শুভেচ্ছা বিনিময় ও প্রীতি ভোজের আয়োজন  

Uncategorized খুলনা জাতীয় সারাদেশ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আয়োজিত প্রীতি ভোজে অংশগ্রহণ করেন পুলিশ সুপার নড়াইল।


বিজ্ঞাপন

মো ঃ রফিকুল ইসলাম  (নড়াইল)  ঃ  “ঈদ সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।” এই প্রতিপাদ্য কে সামনে রেখে বৃহস্পতিবার ২৯ জুন পবিত্র ঈদুল আযহার নামাজ নড়াইল পুলিশ লাইনসে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এ সময় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রীতি ভোজের আয়োজন করা হয়।

আয়োজিত প্রীতি ভোজের এক পর্যায়ে শুভেচ্ছা বিনিময় করেন পুলিশ সুপার নড়াইল।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নড়াইল জেলার সকল অফিসার ও ফোর্সদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন  মোসাঃ সাদিরা খাতুন, পুলিশ  সুপার, নড়াইল ।তিনি দুপুরে অফিসার ও ফোর্সদের সাথে পুলিশ লাইনসে্ অনুষ্ঠিত প্রীতিভোজে অংশগ্রহণ করেন।

পুলিশ লাইনে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেন পুলিশ সদস্যসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এ সময় মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),  মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার( কালিয়া সার্কেল), সকল থানার অফিসার ইনচার্জগণসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি নড়াইল সদর, কালিয়া, নড়াগাতি ও লোহাগড়া থানাসহ সকল পুলিশ ক্যাম্প, ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের অফিসার ও ফোর্সদের সাথে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

পুলিশের অনবদ্য পরিশ্রমের ফলে ঘরমুখো মানুষগুলো নিরাপদে যানজটমুক্তভাবে বাড়িতে পৌঁছে শান্তিপূর্ণভাবে ঈদ উদযাপন করতে পেরেছে। প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে অক্লান্ত ও ধারাবাহিক পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ পুলিশ দেশের সকল নাগরিকের ঈদ উদযাপন নির্বিঘ্ন করায় মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশের সকল সদস্য ও তাদের পরিবারবর্গকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

এই শুভেচ্ছা বার্তা পুলিশ সুপার নড়াইল জেলার সকল ইউনিটের পুলিশ সদস্য ও তাদের পরিবারের সকল সদস্যকে পৌঁছে দিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *