শার্শায় সাংবাদিককে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত করলেন নাভারণ হাইওয়ে থানার সার্জেন্ট রফিকুল ইসলাম

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা জাতীয় সারাদেশ

নাভারণ হাইওয়ে থানা ইনসেটে নির্যাতিত সাংবাদিক।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি : দূর্ণীতির সংবাদ প্রকাশ করার অপরাধে যশোরের শার্শায় সাংবাদিক আসাদুর রহমানকে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত জখম করলেন নাভারণ হাইওয়ে থানার সার্জেন্ট রফিকুল ইসলাম। গতকাল শনিবার ১ জুলাই,  রাত সাড়ে ৮ টার সময় নাভারণ সাতক্ষীরা মোড় হাইওয়ে সড়কে সাংবাদিক  পিটিয়ে আহত করেন তিনি।

সাংবাদিক আসাদুর রহমান যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কন্ঠ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।এ ঘটনার পর খবর পেয়ে সাংবাদিক আসাদুর রহমানকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার সহকর্মীরা।

এদিকে উক্ত ঘটনা ছড়িয়ে পড়লে হাইওয়ে সার্জেন্ট রফিকুল ইসলামের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যশোর জেলা ও উপজেলার সাংবাদিক মহল।

সাংবাদিকরা জানান, অনতি বিলম্বে নাভারণ হাইওয়ে থানার সার্জেন্ট রফিকুল ইসলাম কতৃক সাংবাদিককে নির্যাতন করার অপরাধে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি। আগামী ২৪ ঘন্টার মধ্যে সার্জেন্ট রফিকের শাস্তি না হলে কঠোর কর্মসূচী দেওয়া হবে।

এ বিষয়ে নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, বিষয়টি শুনেছি। উর্দ্ধতন কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *