কুলাউড়ার সকল ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরণ করলেন সাদরুল 

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ২০২৩-২৪ সালের বাজেট এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তার লিফ্লেট পৌঁছে দিতে মৌলভীবাজার-২ কুলাউড়া উপজেলার সবকটি ইউনিয়নে লিফ্লেট বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অব:) সাদরুল আহমেদ খান।


বিজ্ঞাপন

মৌলভীবাজার-২ আসনের ১৩টি ইউনিয়নে আনাচে কানাচে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র মাধ্যমে বিভিন্ন উন্নয়নমূলক কাজের প্রচারণা লিফলেট বিতরন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য দুয়ারে দুয়ারে প্রচার কাজ চালানো হচ্ছে।

স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান জানান, ২০০৯ সালে পিলখানা হত্যাকাণ্ডের পর পরই আমার বদলী হয় জাতীয় সংসদে। সেখানে সৌভাগ্য হয়েছে দীর্ঘ দশ বছরের অভিজ্ঞতা অর্জনের। নিরাপত্তা ছাড়াও আইন প্রণয়ন, কমিটি সাপোর্ট , প্রশাসনিক সাপোর্ট, ইন্টার পার্লামেন্টারী এফেয়ার্স সহ বিভিন্ন বিষয়ে মাননীয় স্পীকার আমাকে দায়িত্ব দিতেন।

তাই সংসদের কার্যক্রম নিয়ে আমার রয়েছে বিস্তারিত ধারনা। সংসদে গত ১লা জুন বাজেট উপস্থাপন হয়, এই বাজেটের উল্লেখযোগ্য অংশসমূহ লিফ্লেট আকারে সাধারণ মানুষের হাতে তুলে দিচ্ছি এবং আলোচনার সূত্রপাত করছি। আর যেহেতু ঈদ-উল-আযহার ছুটিতে বেশির ভাগ মানুষ গ্রামের বাড়িতে অবস্থান করছে তাই সবার সাথে দেখা করার সুযোগও হচ্ছে।

মাননীয় প্রধানমন্ত্রী প্রায়ই বলেন, ” বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ।” আর তৃণমূল মানুষের কাজে বাজেটের খুটিনাটি এবং শেখ হাসিনার উন্নয়ন দর্শন তুলে ধরা আর বিরোধীদের ছড়ানো গুজব মোকাবিলা করতেই এ উদ্যোগ।

বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। তাই সকল আন্তর্জাতিক ষড়যন্ত্র উপেক্ষা করে জনগন আগামীতেও নৌকা মার্কায় ভোট দেবেন এই প্রত্যয় ব্যক্ত করেন আওয়ামী লীগের এই নেতা। উল্লেখ্য, কুলাউড়ার ১৩ টি ইউনিয়নকে ক,খ,গ,ঘ এই চারটি গ্রুপে ভাগ করে সব কটি ইউনিয়নে এই কার্যক্রম সম্পন্ন হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *