নড়াইলে  পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে মুক্তিপণ দাবি, পুলিশের সাড়শি অভিযানে ভিকটিম উদ্ধারসহ আসামি গ্রেফতার

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা সারাদেশ

গ্রেফতারকৃত পরকিয়া প্রলোভনে মুক্তিপন আদায়কারী চক্রের সদস্য।


বিজ্ঞাপন

মো: রফিকুল ইসলাম (নড়াইল)  :  নড়াইলে পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে মুক্তিপণ দাবির অভিযোগে রিফাত শেখ ও তার স্ত্রী রিক্তা খানম দম্পতিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ।


বিজ্ঞাপন

গতকাল সোমবার  ৩ জুলাই, বিকালে নড়াইল সদর উপজেলার মুচিরপুল এলাকায় অভিযান চালিয়ে ঐ দম্পতিকে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃতরা যথাক্রমে  নড়াইল সদর থানাধীন রঘুনাথপুর গ্রামের মোঃ মিজানুর শেখের ছেলে মোঃ সিফাত শেখ (২১) ও সিফাতের স্ত্রী মোছাঃ রিক্তা খানম।

এ সময় একটি লোহার তৈরি চাপাতি, একটি দেশীয় তৈরি লোহার চাইনিজ কুড়াল সদৃশ অস্ত্র ও দুইটি আয়তাকার লোহার রড উদ্ধার করা হয়।

গত ২ জুলাই সন্ধ্যায় নড়াইল সদর উপজেলার মির্জাপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত শেখ রহম আলীর ছেলে শেখ মাসুদ হাসান (৪৫) কে সিফাত-রিক্তা দম্পতি পরস্পর যোগসাজসে পরকীয়া প্রেমের প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে আনে।

তারপর তারা ঐ ব্যক্তিকে রাতভর আটকে রেখে মারধর করে ও দেশীয় অস্ত্র দিয়ে তাকে ভয়ভীতি দেখায় এবং পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে।

নড়াইল জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন এর  নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ  মোঃ ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াইল সদর থানাধীন মুচিরপোল এলাকা হতে ভিকটিমকে উদ্ধার ও আসামীদের আটক করে।

ভিকটিমের দেয়া তথ্য মতে ও আসামীদের স্বীকারোক্তি মোতাবেক তাদের ভাড়া বাসা থেকে  ভিকটিমকে নির্যাতনে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার ও জব্দ করা হয় ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *