পণ্যের মান নিয়ন্ত্রণ এবং ওজন ও পরিমাপ যাচাইয়ে বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ সিলেট

সিলেট প্রতিনিধি : মঙ্গলবার  অদ্য ০৪ জুলাই, বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের উদ্দ্যোগে সিলেট  মহানগরীর বিভিন্ন এলাকায়  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে  মেসার্স পাল ব্রাদার্স, মেজরটিলা, সিলেট প্রতিষ্ঠানটিকে বিএসটিআইয়ের অনুমোদনবিহীন ব্ল্যাক টি ও দই পণ্য বিক্রয় ও বিতরণ হতে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়। উক্ত প্রতিষ্ঠানের ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়।

মেসার্স ইসলাম ট্রেডার্স, পূর্ব শিবগঞ্জ, সিলেট প্রতিষ্ঠানটিকে বিএসটিআই থেকে সিএম ও মোড়কজাতকরণ নিবন্ধন গ্রহণ ব্যতীত হলুদ গুড়া, মরিচ গুড়া ও ধনিয়া গুড়া পণ্য বিক্রয় ও বিতরণ হতে বিরত থাকার নির্দেশ দেওয়া হয়।

মেসার্স শাহজালাল মেজর ফ্লাওয়ার মিলস, মুরাদপুর, সিলেট প্রতিষ্ঠানটির উতপাদিত আটা ও গমের ভুষি পণ্যের অনূকূলে সিএম সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ না থাকায় দ্রুত সনদসমূহ গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

অভিযান পরিচালনা কালে  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর  সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা মো. ইয়াছির আরাফাত, ফিল্ড অফিসার ( সিএম),  রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) এবং  মোঃ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর  সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা মো. ইয়াছির আরাফাত, ফিল্ড অফিসার ( সিএম),  রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) এবং  মোঃ আল আমিন, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর সিলেট বিভাগীয় অফিসের  এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *