রাজধানীতে কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক ও  ইয়াবা সিন্ডিকেটের ৫ সদস্য আটক :  ৮৮১২ পিস ইয়াবা উদ্ধার 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী

আটককৃত কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক ও তার সহযোগী।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক :  রাজধানীতে  ইয়াবা ট্যাবলেট সরবরাহ করতে এসে কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিকসহ ঢাকাই এজেন্টসহ ৮৮১২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ জন ইয়াবা সিন্ডিকেটের মুল হোতা সহ ৫ জন  আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো দক্ষিণ ঢাকা কর্তৃক রাজধানী ঢাকায় পাচারকারী কক্সবাজারের ইয়াবা সিন্ডিকেটের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান অব্যাহত আছে। সর্বশেষ জুন-২০২৩ মাসে ৩৩,৩০৫ (তেত্রিশ হাজার তিনশত পাঁচ) পিস ইয়াবা সহ ৫৯ জন আটক করা হয়।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খিলগাঁও সার্কেল এর পরিদর্শক মো: আব্দুর রহিম এর নেতৃত্বে একটি টীম গতকাল মঙ্গলবার ৪ জুলাই,  ভোর থেকে আজ বুধবার ৫ জুলাই  পর্যন্ত ঢাকা মহানগরীর গুলশান,বনানী, ক্যান্টনমেন্ট  এবং রামপুরা থানা এলাকায় অভিযান চালায় ।

কক্সবাজারের মেরিন ইকো রিসোর্টের মালিক ইয়াবাকান্ডে গ্রেফতার।

এ সময় কক্সবাজার ভিত্তিক মাদক চোরাচালানের অন্যতম মূল হোতা কাজী জাফর সাদেক (রাজু) কে ৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী কাজী জাফর সাদেক (রাজু) কক্সবাজার কলাতলী মেরিন ইকো রিসোর্টের মালিক বলে জানায়।

আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে উল্লেখ করা হলো :
কাজী জাফর ছাদেক রাজু(৩৮),পিতা-আব্দুস সবুর চৌধুরী, মাতা-রহিমা বেগম,স্থায়ী ও হালসাং-মধ্যম বাহের ছড়া, ওয়ার্ড নং-১০,থানা-কক্সবাজার সদর,জেলা-কক্সবাজার,  মো: আরাফাত আবেদীন (৩৮) পিতা-মৃত জয়নাল আবেদীন, মাতা-রাজিয়া সুলতানা, স্থায়ী সাং-দীঘিরপাড় পো:-আড়িয়াল, থানা-টঙ্গীবাড়ি, জেলা- মুন্সিগঞ্জ । বর্তমান সাং- ২৯০/২, পশ্চিম মানিকদি নামাপাড়া ব্লুমুন রোডস্থ মো: শওকত আলীর এর ভাড়াটিয়া থানা-ক্যান্টনমেন্ট ঢাকা মহানগর, তাহরিম ইসলাম রবিন(৪৩),পিতা-মৃত রফিকুল ইসলাম, মাতা-তাহমিনা ইসলাম,স্থায়ীসাং-নাগের চর, থানা-হোমনা, জেলা-কুমিল্লা। বর্তমান সাং-বাসা নং-২৭৭,রোড নং-০৯, ব্লক নং-জে,বসুন্ধরা আবাসিক এলাকা, থানা-ভাটারা, ঢাকা মহানগর, আহম্মেদ সাবাব (২৬), পিতা- মঞ্জুর উদ্দিন আহমেদ, মাতা- নওসিন মঞ্জুর, স্থায়ী ও হাল সাং- বাসা নং-৯১,৯২,রোড নং-২,ব্লক-এ,বসুন্ধরা আবাসিক এলাকা থানা-ভাটারা, ঢাকা মহানগর এবং সাদি রহমান(২৬) পিতা-মো:বজলুর রহমান মাতা-ফাতিমা রহমান স্থায়ী ও হাল সাং- বাসা নং-১৮৭,রোড নং-৮,ব্লক-সি,বসুন্ধরা আবাসিক এলাকা থানা-ভাটারা, ঢাকা মহানগর।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর চালান।

 

যেভাবে অভিযান পরিচালনা করা হয় :  গতকাল মঙ্গলবার ৪ জুলাই  ১১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আহম্মেদ সাবাব(২৬)ও সাদি রহমান(২৬) নামক দুইজন ব্যক্তিকে বনানী এলাকা এবং তাহরিম ইসলাম রবিন(৪৩) নামক একজনকে গুলশান এলাকা হতে ২০০ পিস ইয়াবা সহ আটক করা হয়। গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে কক্সবাজার ভিত্তিক একটি মাদক সিন্ডিকেটের তথ্য পাওয়া যায়।

তাদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে ক্যান্টনমেন্ট এলাকা হতে মো: আরাফাত আবেদীন (৩৮) নামক একজন ব্যক্তিকে ২,৫০০ পিস ইয়াবা সহ আটক করা হয় এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে রামপুরা এলাকা হতে কাজী জাফর ছাদেক রাজু(৩৮) নামক একজন ব্যক্তিকে ৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়।

গ্রেফতাকৃত কাজী জাফর ছাদেক রাজু (৩৮) একজন পেশাদার মাদক ব্যবসায়ী । তার নামে কক্সবাজার থানায় ২ (দুই) টি মামলা আছে এবং কাজী জাফর ছাদেক রাজু(৩৮) এর কক্সবাজারের কলাতলীতে মেরিন ইকো রিসোর্টের মালিক বলে প্রাথমিকভাবে জানা যায় ।

দীর্ঘদিন যাবৎ সে নিজে এবং তার সহযোগিদের মাধ্যমে কক্সবাজার এলাকা থেকে বিমান পথে ইয়াবা ট্যাবলেট ঢাকায় এনে তার এজেন্টদের মধ্যে সরবরাহ করত। গ্রেফতাকৃত আসামীদের বিরুদ্ধে বনানী, গুলশান, ঢাকা ক্যান্টনমেন্ট ও রামপুরা থানায় পৃথক পৃথক মামল রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *