উন্নয়ন ও অগ্রগতির প্রতীক নৌকা ————ঢাকা ১৭ আসনে আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত

Uncategorized আইন ও আদালত জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

নৌকাকে উন্নয়নের প্রতীক বলছেন ঢাকা -১৭ আসনের সরকার দলীয় প্রার্থী আরাফাত।


বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক : গতকাল বুধবার ৫ জুলাই, সকাল ১০ টায় কালাচাঁদপুর, নর্দা ও শাহজাদপুর এলাকায় ঢাকা ১৭ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত জনসংযোগ করেন।

অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত বলেন, ঢাকা ১৭ আসনের মাটি, জননেত্রী শেখ হাসিনা’র ঘাঁটি। ঢাকা ১৭ আসনের মাটি নৌকার ঘাঁটি। ইতিমধ্যে আমরা ঢাকা ১৭ আসনের আওতাধীন এলাকাভিত্তিক সকল সমস্যা চিহ্নিত করেছি। আমি নির্বাচিত হলে ধাপে ধাপে সকল সমস্যার সমাধান করবো।

তিনি আরও বলেন, নির্বাচনে জয়ের ব্যাপারে আমি শতভাগ বিশ্বাসী। গত পরশুদিন আমি ঝটিকা সফরে কালাচাঁদপুর এলাকায় ঘুরে গেছি। তাদের সকল সমস্যাগুলো আমি চিহ্নিত করেছি। নির্বাচনে আমি তিনটি দিক থেকে বিজয়ী হতে চাই। জনগণকে সাথে নিয়ে নির্বাচনে বিজয়ী হওয়া, জনসংযোগের মাধ্যমে সর্বোচ্চ সংখ্যক ভোটার উপস্থিতি করানো এবং একটি পরিচ্ছন্ন ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জয়ী হওয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি ওয়াকিল উদ্দিন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, সুভাষ চন্দ্র হাওলাদার, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন বাবুল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন সহ ১৮ নং ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *