বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের উদ্দোগে স্কোয়াড-সার্ভিল্যান্স- ভেরিফিকেশন অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় রাজশাহী

নিজস্ব প্রতিনিধি  : বৃহস্পতিবার ৬ জুলাই,  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের উদ্দ্যোগে  রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা এলাকায় স্কোয়াড-সার্ভিল্যান্স- ভেরিফিকেশন অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত স্কোয়াড-সার্ভিল্যান্স- ভেরিফিকেশন অভিযান পরিচালনা কালে যে সকল প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়েছে তা যথাক্রমে, মেসার্স শিমুল অটো রাইস মিল, নয়াগোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ,  মেসার্স সেলিম অটো রাইস মিল, নয়াগোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ, মেসার্স সাগর অটো রাইস মিল, নয়াগোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ, মেসার্স মফিজ অটো রাইস মিল, নয়াগোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ, মেসার্স আনোয়ার অটো রাইস মিল, জামতলা, চাঁপাইনবাবগঞ্জ এবং মেসার্স মফিজ এগ্রো ফুড, নয়াগোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ।

উপরের উল্লেখিত  ৬ টি প্রতিষ্ঠানের পণ্য মোড়কজাত সনদ নবায়নের জন্য তাগিদ প্রদান করা হয়। মেসার্স নিশান হোটেল এন্ড মিষ্টান্ন ভান্ডার, গোদাগাড়ী, রাজশাহী এবং মেসার্স চাঁপাই হোটেল এন্ড রেস্টুরেন্ট, রাজাবাড়ী, গোদাগাড়ী, রাজশাহী

উপরের উল্লেখিত  প্রতিষ্ঠান ২ টি মোড়কজাত সনদ গ্রহণ ব্যতীত ঘি ও দই পণ্য বিক্রি করায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।মেসার্স মির্জা ফিলিং স্টেশন, মনাকষা, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিষ্ঠানটি ডিস্পেন্সিং ইউনিটে সামান্য পরিমাণ তেল কম পাওয়ার বিএসটিআই,রাজশাহীতে আবেদন করে ঠিক করে সিলিং করে নেওয়ার পরামর্শ প্রদান করা হয়।

ভেরিফিকেশন কৃত প্রতিষ্ঠান যথাক্রমে,  মেসার্স কেয়া ফিলিং স্টেশন, রাণীহাটি, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ এর ০১ টি ডিস্পেন্সিং ইউনিট সিলিং করা হয়।মেসার্স আশা অটো রাইস মিল, আতাহার, চাঁপাইনবাবগঞ্জ এর ওয়েব্রিজ ও ডিজিটাল স্কেল ভেরিফিকেশন করা হয়। মেসার্স মানিক পেট্রোলিয়াম, রাজাবাড়ি, গোদাগাড়ী, রাজশাহী, মেসার্স শহীদুল ট্রেডার্স, রাজাবাড়ি, গোদাগাড়ী, রাজশাহী এবং  মেসার্স মাসুম ট্রেডার্স, রাজাবাড়ি, গোদাগাড়ী, রাজশাহী।

উল্লেখিত  ৩টি প্রতিষ্ঠানের ১০ লিটার মেজার্স দ্বারা পরিমাপে সঠিক পাওয়া সাপেক্ষে বার্ষিক ভেরিফিকেশন সনদ প্রদান করা হয়।

অভিযানটি পরিচালনা করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের মো. জুলফিকার আলী, সহকারী পরিচালক ( মেট্রোলজি) এবং মো. আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি) ও আবু বকর, পরিদর্শক (মেট্রোলজি)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *