বিএনপি জামাত দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায় ———-নাছিম

Uncategorized আইন ও আদালত এইমাত্র জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

কৃষিবীদ আফম বাহাউদ্দীন নাসিম।


বিজ্ঞাপন

নিজস্ব  প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাত দেশে দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টি করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এরা ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট এর পর থেকে দেশকে লুটছে। এরা এখনো এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। এরা বিদেশীদের কাছে ধরনা দেয়, নালিশ করে। এরা সবসময় দেশের বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার করে।

শুক্রবার (৭ জুলাই) বিকেলে ঝিনাইদহের ওয়াজির আলী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঝিনাইদহ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জামাতের মূল লক্ষ্য হলো জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে নিশ্চিহ্ন করা। এরা সব সময় শেখ হাসিনা সরকারকে উৎখাত করার চেষ্টা করে। তারা দেশের মানুষের স্বার্থের জন্য কোন আন্দোলন বা সংগ্রাম করে না। তাদের লক্ষ্য হলো দেশের ক্ষমতায় গিয়ে দেশের মানুষের উন্নয়নের রাজনীতিকে ধ্বংস করা। তারা সব সময় চায় বাংলাদেশকে পাকিস্তানের তাবেদার রাষ্ট্র বানাতে।

তিনি আরও বলেন, বাংলাদেশকে কখনো পাকিস্তান বা আফগানিস্তানের মতো রাষ্ট্র বানানো যাবেনা। এদেশের মানুষ জাতির পিতার আদর্শে বিশ্বাস করে। বাংলাদেশের মানুষ ধর্মের রাজনীতি বিশ্বাস করে না। বাংলাদেশের মানুষ সাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাস করেনা। এদেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সকলের বাংলাদেশ। এদেশকে রক্ষা করার জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবন দিতেও প্রস্তুত আছি।

আওয়ামী লীগের এ নেতা বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বাংলাদেশের ১৭ কোটি মানুষ নিরাপদ থাকবে। বিএনপি জামাত আমাদের এই প্রিয় বাংলাদেশকে ধ্বংস করার জন্য সবসময় পায়তারা করে। এরা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে। এরা সবসময় দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়।

স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনাদের আন্তরিকতার মাধ্যমে আমরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আরেকবার বাংলাদেশের মানুষের সমর্থন নিয়ে নির্বাচিত হবো। আমরা স্মার্ট বাংলাদেশ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণের জন্য, অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য, মুক্তিযুদ্ধের মূল্যবোধকে রক্ষার জন্য এবং সাম্প্রদায়িক শক্তির হাত থেকে দেশকে রক্ষার জন্য সব সময় কাজ করে যাবো।

সন্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বোচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বোচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব বি.এম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা ও নির্মল চ্যাটার্জী।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *