বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তাদের উদ্দোগে শেরপুর ও নকলায় সার্ভিল্যান্স  অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তাদের উদ্দ্যোগে   শেরপুর জেলার সদর ও নকলা উপজেলায় সার্ভিল্যান্স অভিযান  পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে  ক্লে ব্রিকস্ উৎপাদনকারী প্রতিষ্ঠানসমূহকে সিএম লাইসেন্স গ্রহণের তাগিদা প্রদান করা হয় তাগিদকৃত প্রতিষ্ঠান সমুহ যথাক্রমে,  এএইচ ম্যানুফ্যাকচারার, নৌহাটা, শেরপুর, মেসার্স আশিকা ঝিকঝাক অটো ব্রিকস্, সদর, শেরপুর, এম আর এইচ ঝিকঝাক ব্রিকস, নওহাটা, শেরপুর, উত্তরা অটো ব্রিকস, বাজিতখিলা, শেরপুর, সততা ব্রিকস, মোবারকপুর,শেরপুর, আরিফা ঝিকঝাক ব্রিকস,বাজিতখিলা, শেরপুর এবং ইউ এমবি ব্রিকস, নওহাটা, শেরপুর


বিজ্ঞাপন

ময়মনসিংহের নকলা উপজেলায় নিন্মোক্ত ক্লে ব্রিকস উৎপাদনকারী প্রতিষ্ঠানসমূহ হতে ইটভাটা হতে সিএম লাইসেন্স গ্রহণের আবেদন হাতে হাতে গ্রহণ করা হয়,  সেভেন স্টার ব্রিকস, চমক ব্রিকস  বাবা ব্রিকস, সুমন ব্রিকস এবং জননী ব্রিকস।

এছাড়াও নিম্নোক্ত বেকারী ও মুড়ি উতপাদনকারী প্রতিষ্ঠান চিহ্নিত করে সিএম লাইসেন্স গ্রহণের তাগদা প্রদান করা হয় প্রতিদিন সমুহ যথাক্রমে, লাকী ব্রেড এন্ড কনফেকশনারী। সদর, শেরপুর, আনিশা ব্রেড এন্ড কনফেকশনারী, চাপাতলী, শেরপুর এবং  নাহিদ অটো চিড়া মুড়ির মিল, কুসুমহাটি, শেরপুর।

উক্ত সার্ভিল্যান্স অভিযানটি পরিচালনায় ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা  প্রকৌঃ নজরুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম) এবং প্রকৌ:অর্ণব চক্রবর্ত্তী, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তা  প্রকৌঃ নজরুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম) এবং প্রকৌ:অর্ণব চক্রবর্ত্তী, ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  এধরণের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *