সাংবাদিকরা হচ্ছেন জাতির অন্যতম স্তম্ভ ——–চট্টগ্রাম প্রেস ক্লাবে মতবিনিময়কালে লায়ন ইমরান

Uncategorized চট্টগ্রাম বিবিধ বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  : সিমনী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লায়ন আলহাজ মোহাম্মদ ইমরান বলেছেন, সুন্দর সমাজ বিনির্মাণে সাংবাদিকদের বিশেষ ভূমিকা রয়েছে। তারা জাতির অন্যতম স্তম্ভ। তাই চট্টগ্রাম প্রেস ক্লাব পরিবারের সদস্য হতে পেরে গর্বিত। চট্টগ্রাম প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।


বিজ্ঞাপন

প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি আরো বলেন, জীবনের অধিকাংশ সময় অতিবাহিত করেছি ব্যবসা বাণিজ্যে। পৃথিবী থেকে বিদায়ের বেলায় কোনো কিছুই সাথে নেওয়া সম্ভব নয়। তাই জীবনের বাকি সময় ব্যয় করতে চাই মানবসেবায়। ভূমিকা রাখতে চাই দেশের চলমান উন্নয়নে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে।

মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। সঞ্চালনা করেন যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহসভাপতি চৌধুরী ফরিদ, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, সিনিয়র সাংবাদিক জাহিদুল করিম কচি, অঞ্জন কুমার সেন, মো. ইসকান্দর আলী চৌধুরী এবং আসিফ সিরাজ।

সভাপতির বক্তব্যে সালাহ্উদ্দিন মো. রেজা বলেন, ইউনিক বাংলাদেশ গঠনে প্রয়োজন সুশিক্ষিত এবং মানবিক জনগোষ্ঠী।লায়ন আলহাজ মোহাম্মদ ইমরান ব্যবসায়িক কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক ও মানবিক কাজে নিয়োজিত। আজ থেকে তিনি চট্টগ্রাম প্রেস ক্লাবেরও সদস্য। এই প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় তিনি বিশেষ ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা করি।

লায়ন মোহাম্মদ ইমরানের সংক্ষিপ্ত জীবনী পাঠ করেন ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম।অনুষ্ঠানের শুরুতে অতিথিকে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় সহ-সভাপতি মনজুর কাদের মনজু, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মো. আইয়ুব আলী এবং মঞ্জুরুল আলম মঞ্জু, স্থায়ী সদস্য জামালুদ্দীন ইউছুফ, নির্মল চন্দ্র দাশ, আফজল রহিম সিদ্দিকী, স্বপন কুমার মল্লিক, একেএম কামরুল ইসলাম চৌধুরী, জাহিদুল করিম কচি, প্রদীপ নন্দী, আবু জাফর মো. হায়দার, জালাল উদ্দিন আহমেদ চৌধুরী, মো. শহীদুল ইসলাম, স্বপন দত্ত, গোলাম সরওয়ার, দেব প্রসাদ দাস দেবু, মাহবুব উর রহমান, নুরউদ্দিন আহমেদ, মোহাম্মদ সাজ্জাদ হোসেন, আসিফ সিরাজ, বিপুল বড়ুয়া, মো. কুতুব উদ্দিন চৌধুরী, কামাল উদ্দিন খোকন, ফারুক তাহের, রাজেশ চক্রবর্তী, আবুল কালাম বেলাল, মো. গোলাম মর্তুজা আলী, এস এম আজিজুল কদির, রবি শংকর চক্রবর্তী’সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *