মাদারীপুর জেলা নির্বাচন অফিসের কর্মচারী এবং লক্ষ্মীপুর মা ও শিশু হাসপাতালের কর্মচারীদের বিরুদ্ধে দুদকের অভিযান 

Uncategorized অপরাধ আইন ও আদালত সারাদেশ

!!  মাদারীপুর জেলা নির্বাচন অফিসের  কর্মচারীর বিরুদ্ধে জাতীয় পরিচয়পত্র সংশোধন বাবদ ঘুস দাবির অভিযোগ!! 


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক :  মাদারীপুর জেলা নির্বাচন অফিসের  কর্মচারীর বিরুদ্ধে জাতীয় পরিচয়পত্র সংশোধন বাবদ ঘুস দাবির অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, মাদারীপুর থেকে একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে এনফোর্সমেন্ট টিম জানতে পারে অভিযোগ সংশ্লিষ্ট কর্মচারী উক্ত অফিসে আউটসোর্সিং হিসেবে কর্মরত আছেন।


বিজ্ঞাপন

অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় অভিযোগ সংশ্লিষ্ট ব্যক্তিকে প্রত্যাহার করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করতে মাদারীপুর জেলা নির্বাচন অফিসের উপপরিচালককে নির্দেশনা দেওয়া হয়। অভিযান পরিচালনা কালে এনফোর্সমেন্ট টিম উপস্থিত কয়েকজন সেবা গ্রহীতার জাতীয় পরিচয়পত্র সংশ্লিষ্ট সেবা নিশ্চিত করে।

 ! ! লক্ষ্মীপুর মা ও শিশু হাসপাতালের কর্মচারীদের বিরুদ্ধে রোগীদের চিকিৎসা সেবা প্রদানে হয়রানির অভিযোগ !! 

লক্ষ্মীপুর মা ও শিশু হাসপাতালের কর্মচারীদের বিরুদ্ধে রোগীদের চিকিৎসা সেবা প্রদানে হয়রানি ও বিশেষজ্ঞ চিকিৎসকদের সিরিয়াল পাইয়ে দিতে ঘুস দাবির অভিযোগের প্রেক্ষিতে দুদক, জেলা কার্যালয়, চাঁদপুর হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা কালে টিম হাসপাতালের রেজিষ্ট্রেশন ও লাইসেন্স সম্পর্কিত ডকুমেন্ট যাচাই করে।

কাউন্টারের দায়িত্বে থাকা অভিযোগ সংশ্লিষ্ট কর্মচারী অনুপস্থিত থাকায় তার বক্তব্য গ্রহণ করা সম্ভব হয়নি। দুদক টিম সিভিল সার্জন, লক্ষ্মীপুর কার্যালয়ে সিভিল সার্জনের সাথে অভিযোগ সংক্রান্ত বিষয়ে কথা বলেন এবং লিখিত বক্তব্য গ্রহণ করে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *