বিএসটিআই এর বরিশাল বিভাগীয় অফিসের  সার্ভিলেন্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বরিশাল সারাদেশ

নিজস্ব  প্রতিনিধি :  সোমবার  ১০ জুলাই,  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তারা বরিশাল   মহানগরীতে সার্ভিলেন্স অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স জিম ফুড প্রোডাক্টস, বিসিক, সদর, বরিশাল কে সনদের শর্ত মেনে ব্যবসা পরিচালনা করার পরামর্শ প্রদান করা হয় । মেসার্স এ আর ফুড প্রোডাক্টস, বিসিক, সদর, বরিশাল কে পাউরুটি পণ্যের মান সনদ ও বিস্কুট, পাউরুটি, কেক পণ্যের মোড়কজাত লাইসেন্স গ্রহনের পরামর্শ প্রদান করা হয় । মেসার্স টেস্টি ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরি, বিসিক, সদর, বরিশাল কে বিস্কুট, পাউরুটি, কেক পণ্যের মোড়কজাত লাইসেন্স গ্রহনের পরামর্শ প্রদান করা হয়। মেসার্স এম এম ডিস্ট্রিবিউশন, বিসিক, সদর, বরিশাল কে সনদের শর্ত মেনে ব্যবসা পরিচালনা করার পরামর্শ প্রদান করা হয়। মেসার্স ইত্যাদি ফুড প্রোডাক্টস, বিসিক, সদর, বরিশাল কে সনদের শর্ত মেনে ব্যবসা পরিচালনা করার পরামর্শ প্রদান করা হয়।


বিজ্ঞাপন

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর  বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা  জয়দেব রাজবংশী, ঊর্ধ্বতন পরীক্ষক (মেট), মো: মহসীন রব্বানী, পরিদর্শক (মেট), মো: মাকসুদুর রহমান,পরিদর্শক (মেট) এবং মো: আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর  বরিশাল বিভাগীয় অফিসের কর্মকর্তা  জয়দেব রাজবংশী, ঊর্ধ্বতন পরীক্ষক (মেট), মো: মহসীন রব্বানী, পরিদর্শক (মেট), মো: মাকসুদুর রহমান,পরিদর্শক (মেট) এবং মো: আক্তারুজ্জামান জনি ফিল্ড অফিসার (সিএম) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে (বিএসটিআই) এর বরিশাল বিভাগীয় অফিসের  এধরনের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *