কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাজা সহ ৪ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা সারাদেশ

মামুন মোল্লা (খুলনা) : খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৬৫০ গ্রাম গাঁজা এবং ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ  মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে।উক্ত  অভিযান পরিচালনা কালে ইয়াবা ও গাজা সহ ৪ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত  মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে উল্লেখ করা হলো,  রিপন চন্দ্র শীল(৩২), পিতা-নারায়ন চন্দ্র শীল, সাং-বাতুয়া, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম, এ/পি সাং-চাঁনমারী ২য় লেন, থানা-খুলনা, মোঃ জিয়ারুল গাজী@জিয়া (২০), পিতা-মোঃ জালাল গাজী@জালাল, সাং-কামার খোলা, থানা-দাকোপ, জেলা-খুলনা, এ/পি সাং-চাঁনমারী ২য় লেন, থানা-খুলনা,মোঃ জাহিদুল ইসলাম সরদার (২৮), পিতা-মোঃ জাকির হোসেন, সাং-নলবুনিয়া গোপালপুর, থানা-নলছিটি, জেলা-ঝালকাঠি, এ/পি সাং-হাসপাতাল রোড রেল কলোনী, থানা-খুলনা এবং মোঃ সাগর@ চেয়ারম্যান (৪৩), পিতা-মোঃ আব্দুল মালেক, সাং-বৈকালী ঝুড়িভিটা রোড ফকির বাড়ি, থানা-খালিশপুর, খুলনা।


বিজ্ঞাপন

এসব মাদক ব্যাবসায়ীদের  মহানগরীর খুলনা ও খালিশপুর থানা এলাকা থেকে  গ্রেফতার করা হয়েছে।উল্লেখিত  মাদক ব্যাবসায়ীদের কাছ  থেকে  ৬৫০ গ্রাম গাঁজা এবং ৭০ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী  মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *