রাজধানীতে বিএসটিআই ও ডিএমপি পরিচালিত যৌথ মোবাইল কোর্ট কর্তৃক ২ টি প্রতিষ্ঠান কে ২ লাখ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা রাজধানী

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর  খিলগাঁও থানা এলাকায় গতকাল  ১০ জুলাই বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই),  ডিএমপি এবং এপিবিএন-১১ পুলিশের সহযোগিতায় যৌথ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা  কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ অনুসারে জ্বালানী তেল পরিমাপে কম প্রদান করার অপরাধে মেসার্স কিকো ফিলিং স্টেশন, নন্দীপাড়া (নাগদারপাড়), ডেমরা-রামপুরা সড়ক, খিলগাঁও, ঢাকা ফিলিং স্টেশনটিকে ২টি মামলার প্রত্যেকটিতে   ১,০০,০০০ (এক লক্ষ) টাকা  করে সর্বমোট  ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা  জরিমানা করা হয়।

উক্ত মোবাইল কোর্ট বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট  মোহাম্মদ হাসিব সরকার এবং  কানিজ ফাতেমা লিজা এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর  মোঃ ইনজামামুল হক, পরিদর্শক (মেট্রোলজি),  ও সিরাজুম মুনিরা, পরিদর্শক (মেট্রোলজি), ডিএমআই দায়িত্ব পালন করেন।

এছাড়াও  সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর প্ররধা কার্যলয়ের নধ কর্মকর্তা  নোভেরা বিনতে নূর, ফিল্ড অফিসার (সিএম), ও মোঃ ফরহাদুর রহমান রিপন, ফিল্ড অফিসার (সিএম)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *