বিএসটিআই এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট কর্তৃক ৩টি প্রতিষ্ঠান কে জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ময়মনসিংহ সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : গতকাল সোমবার  ১০ জুলাই,  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের কর্মকর্তারা জামালপুরের ইসলামপুর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্টে পরিচালনা কালে সততা এন্টার প্রাইজ, ইসলামপুর, জামালপুর কে বৈধ ভেরিফিকেশন সনদ ও প্রচলিত পরিমাপযন্ত্র ব্যবহার না করায় ৫০০ টাকা জরিমানা করা হয়।

মমতাজ এন্টারপ্রাইজ, ইসলামপুর, জামালপুর কে বৈধ ভেরিফিকেশন সনদ ও প্রচলিত পরিমাপযন্ত্র ব্যবহার না করায় ১০০০ টাকা জরিমানা করা হয়।

নাইম বেকারি, ইসলামপুর, জামালপুর কে পিসিআর সনদবিহীন পণ্য তৈরি ও বিক্রি করার অপরাধে ৫০০০ টাকা  জরিমানা করা হয়।

উক্ত ভ্রাম্যমাণ আদালতটি সহকারী কমিশনার(ভূমি) ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট, (ইসলামপুর,জামালপুর) মোঃ আশরাফ আলী এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ আমির হামজা , পরিদর্শক (মেট্রোলজি)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ময়মনসিংহ বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ আমির হামজা , পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর ময়মনসিংহ  বিভাগীয় কার্যালয়ের এধরণের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *