বিএসটিআই এর সিলেট বিভাগীয় কার্যলয় কর্তৃক  সার্ভিল্যান্স অভিযান পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় সারাদেশ সিলেট

নিজস্ব  প্রতিনিধি  : মঙ্গলবার  ১১ জুলাই, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় কার্যলয় কর্তৃক   মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, মেসার্স ঢাকা ফুডস, শমশেরনগর, কমলগঞ্জ, মৌলভীবাজার প্রতিষ্ঠানটির ব্যবহৃত ওজনযন্ত্রসমূহের পরিমাপ ও ভেরিফিকেশন সনদ যাচাই করা হয়। প্রতিষ্ঠানটিকে বিএসটিআই হতে সিএম ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

মেসার্স কাজি বেকারী, শমশেরনগর, কমলগঞ্জ, মৌলভীবাজার , প্রতিষ্ঠানটিকে উৎপাদিত ব্রেড, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের মান সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

মেসার্স মা ব্রিকস, কমলগঞ্জ, মৌলভীবাজার, প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনূকূলে সিএম সনদ যাচাই করে সঠিক পাওয়া যায়।

মেসার্স এম. বি. বি. ব্রিকস, কমলগঞ্জ, মৌলভীবাজার, প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনূকূলে দ্রুত সিএম সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

মেসার্স পলাশ ব্রিকস, কমলগঞ্জ, মৌলভীবাজার, প্রতিষ্ঠানটির উৎপাদিত ক্লে ব্রিকস পণ্যের অনূকূলে দ্রুত সিএম সনদ গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

মেসার্স চার ভাই বেকারি, ভানুগাছ, মৌলভীবাজার , প্রতিষ্ঠানটিকে উৎপাদিত ব্রেড, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের মান সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

মেসার্স ফাস্ট টাইম বেকারি, ভানুগাছ, মৌলভীবাজার , প্রতিষ্ঠানটিকে উৎপাদিত ব্রেড, বিস্কুট ও কেক পণ্যের অনুকূলে বিএসটিআইয়ের মান সনদ ও মোড়কজাতকরণ নিবন্ধন সনদ গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

উক্ত অভিযানে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সুমন, ফিল্ড অফিসার (সিএম) এবং রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর সিলেট বিভাগীয় অফিসের  কর্মকর্তা মোঃ তারিকুল ইসলাম সুমন, ফিল্ড অফিসার (সিএম) এবং রাইসুল ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি) আজকের দেশ ডটকম কে জানান, জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই সিলেট বিভাগীয় কার্যলয়ের  এধরণের অভিযান পরিচালনা  অব্যাহত থাকবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *