রংপুর রেঞ্জের  গত জুন  মাসের অপরাধ পর্যালোচনা ও আইনশৃঙ্খলা সভায় রংপুর শ্রেষ্ঠ জেলা নির্বাচিত

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : মঙ্গলবার  ১১ জুলাই,  সকাল সাড়ে  ১০ টায় রংপুর  রেঞ্জ ডিআইজি কার্যলয়ের  সম্মেলন কক্ষে ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন

তিনি গত জুন-২০২৩  মাসে রংপুর রেঞ্জে সংঘটিত বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড এবং এ সংক্রান্তে জেলা পুলিশের গৃহীত পদক্ষেপসমূহ পর্যালোচনান্তে রংপুর রেঞ্জে কর্মরত পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে জুন- ২৩ মাসে কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা নির্বাচন পূর্বক পুরস্কার বিতরণ করেন।

শ্রেষ্ঠ জেলা হিসেবে রংপুর জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী নির্বাচিত হন। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী মোঃ আল মামুন চৌধুরী, এসআই, মিঠাপুকুর থানা, রংপুর। শ্রেষ্ঠ বিট অফিসার মোঃ আমিনুর ইসলাম, এসআই, বিট নং-০৩, তারাগঞ্জ থানা, রংপুর।শ্রেষ্ঠ এসআই  মোঃ আল মামুন চৌধুরী, এসআই, মিঠাপুকুর থানা, রংপুর। শ্রেষ্ঠ কোর্ট ইন্সপেক্টর মীর আতাহার আলী, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র), সদর কোর্ট, রংপুর।শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট  মোঃ দেলোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (শহর, যানবাহন ও প্রশাসন) ট্রাফিক, রংপুর।

আজ মঙ্গলবার  মাসিক অপরাধ পর্যালোচনা ও আইনশৃঙ্খলা সভায় জুন’-২০২৩ মাসে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে রংপুর জেলা নির্বাচিত হওয়ায় এবং পর পর তিনবার অত্র জেলা সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় শ্রেষ্ঠত্ব অর্জন করায় ডিআইজি মোহাঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম কে  রংপুর জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *